অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৭:৪৮ পূর্বাহ্ন, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু

ইসামি ফোরাম ২০২৩’র জাতীয় পতাকা হস্তান্তর

লায়ন দিদার সরদার
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ইসামি ফোরাম ২০২৩ এর ফ্ল্যাগ প্রেজেন্টেশন কমিটির চেয়ারপার্সন মাননীয় পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর লায়ন শাহেনা রহমান ‍এমজেএফ ম্যাডাম স্যার। তার দক্ষ নেতৃত্বের কারণে সঠিক সময়ের অনেক আগেই তার উপর অর্পিত দায়িত্ব পালন করলেন। ১৭ টি দেশের ৫২ টি জাতীয় পতাকা মাননীয় আইডি (এন্ড.): সেক্রেটারি অব ইসামি ফোরাম ২০২৩ ও GAT এরিয়া লিডার PDG IDE নাজমুল হক PMJF (৯ ব্লু ডাইমন্ড) YG স্যার এর অফিসে হস্তান্তর করেছেন। এই সুন্দর মুহুর্তটি আরও বেশি অলংকৃত করেছেন আমাদের ডিস্ট্রিক্ট এর মাননীয় পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর লায়ন হাবিবুর রহমান পিএমজেএফ (৫ ডাইমন্ড)। আরও উপস্থিত ছিলেন ফ্ল্যাগ প্রেজেন্টেশন কমিটির কো-চেয়ারপার্সন লায়ন সাদিক উদ্দিন খান, বি৩, মেম্বার সেক্রেটারি লায়ন ডাঃ খন্দকার মাজহারুল আনোয়ার এমজেএফ। 


অনেক অনেক ধন্যবাদ জানায় মাননীয় পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর লায়ন শাহেনা রহমান এমজেএফ যে এত বড় একটি ইন্টান্যাশনাল একটি প্রোগ্রাম ইসামি ফোরাম ২০২৩ এই কাজে আমাকে নিয়োজিত করেছেন। মাননীয় কাউন্সিল চেয়ারপার্সন এবং ইসামি ফোরাম ২০২৩ চেয়ারপার্সন ‍ইঞ্জিনিয়ার ‍আব্দুল ওয়াহাব স্যার এর প্রি-সিডিউল থাকায় জাতীয় পতাকা হস্তান্তর এর মুহুর্তে থাকতে পারেননি।

Information provided by Lion Firoze Ahmed ।

ISAME FORUM 2023 মহা মূল্যবান বার্তার আন্তরিক শুভ কামনা জানান
Lion Didar Shardar
Lcif Coordinator / Director 315 B1
Lions Club Of Dhaka Shamoli
Lions Clubs International
Lions Clubs International Foundation

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com