অন্য ভাষায় :
শনিবার, ০৫:৪৩ অপরাহ্ন, ২০ জুলাই ২০২৪, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সিনেপ্লেক্সে ‘তুফান’র সর্বোচ্চ রেকর্ড

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

দেশের প্রথম অত্যাধুনিক সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। প্রতিষ্ঠার বয়স ২০ বছর। বর্তমানে ৫৫টি করে শো প্রদর্শন করে প্রেক্ষাগৃহটি। এবারের ঈদে প্রতিষ্ঠানটি ‘তুফান’ সিনেমার ৪৮টি শো চালাচ্ছে। গতকাল মঙ্গলবার ৪৭টি এবং আজ বুধবার ৪৮টি শো চলবে বলে জানা গেছে। দর্শক চাহিদা আকাশচুম্বী থাকায় বাংলা সিনেমার অতীতের সব রেকর্ড ভেঙে শাকিব খানের ‘তুফান’ সর্বোচ্চ শো পেয়েছে!

ঈদের দ্বিতীয় দিন দুপুরে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ খবরটি নিশ্চিত করে বলেন, ‘তুফান সিনেপ্লেক্সে সর্বোচ্চ ৪৭ শো পেয়েছে। প্রতিনিয়ত শো বেড়ে যাচ্ছে। মাত্র দুই দিনে দর্শকদের যে চাপ আমরা অনুভব করছি দু-চারদিনের মধ্যে এর শো সংখ্যা কত পৌঁছায় তা এখনই বলা যাচ্ছে না। এর আগে কোনো বাংলা সিনেমা এত শো পায়নি।’

জানা গেছে, সিনেপ্লেক্সে দিনে সর্বোচ্চ ৫২টি শো চলেছিল ‘স্পাইডারম্যান’র। এরপরের অবস্থানে ৪২ শো ছিল শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার। বাংলা সিনেমার মধ্যে ‘পরাণ’র শো ছিল ৩২টি, ‘সুড়ঙ্গ’র ৩১টি, ‘হাওয়া’র ২৬টি আর ‘প্রিয়তমা’র ২১টি করে শো চলেছিল। এবার দৈনিক শো-এর রেকর্ড ভেঙে দিলেন শাকিব খান। রায়হান রাফীর পরিচালনায় এতে তার বিপরীতে আছেন মিমি চক্রবর্তী ও মাসুমা রহমান নাবিলা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com