অন্য ভাষায় :
সোমবার, ১২:২০ পূর্বাহ্ন, ২৪ জুন ২০২৪, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

‘সম্মেলনে সিলেট জনসমুদ্রে নগরীতে পরিণত হবে’

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৯০ বার পঠিত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার টানা তিনবারের পৌরসভার মেয়র জি কে গউছ বলেছেন, ১৯ তারিখ সম্মেলনে সিলেট নগরী জনসমুদ্রে পরিণত হবে।

বুধবার রাতে১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে শায়েস্তাগঞ্জ পৌর বিএনপি, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আগত কর্মীদের উদ্দেশে বলেন, ওই দিন বিএনপির গণসমাবেশে কয়েক লাখ মানুষ অংশগ্রহণ করবে। সরকারের কোনো বাধাই মানুষের গণজোয়ার প্রতিরোধ করতে পারবে না। যার প্রমাণ চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশালের মানুষ দিয়েছে।

তিনি আরো বলেন, ১৯ নভেম্বর প্রমাণ হবে সিলেটের মানুষ বিএনপিকে ভালোবাসে, সিলেটের মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে, সিলেটের মানুষ ভোটের অধিকার চায়, সিলেটের মানুষ দেশের গণতন্ত্র চায়, জনগণের সরকার প্রতিষ্ঠা করতে চায়।

জি কে গউছ বলেন, আওয়ামী লীগ সরকার আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে মানুষের কণ্ঠরোধ করার চেষ্টা করেছে। এতে হিতে বিপরীত হয়েছে। পুলিশ ও র‌্যাবকে বিতর্কিত করা হয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি মানুষের আস্থার সঙ্কট তৈরি হয়েছে। এটা দেশের জন্য, জাতির জন্য চরম লজ্জার।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ তাদের ক্ষমতা ধরে রাখতে পুলিশ প্রশাসন ও র‌্যাবকে ব্যবহার করে তাদের ভাবমূর্তি  ক্ষুন্ন করেছে। অথচ পুলিশ ও র‌্যাবের গৌরব উজ্জল ইতিহাস রয়েছে। দেশ ও জাতির কল্যাণে তাদের অসামান্য অবদান রয়েছে।

তিনি বলেন, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপি, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে যার যার অবস্থান থেকে সিলেটের সমাবেশ সফল করতে কাজ করতে হবে। সরকার যতই ষড়যন্ত্র করুক বিএনপির জনস্রোত রুখতে পারবে না। যে কোনো মূল্যে আমাদেরকে এই সমাবেশ সফল করতেই হবে।

শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সভাপতি মেয়র ফরিদ আহমেদ অলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আ স ম আফজাল আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এমাদুল হক বাবুল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওসার, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাকিম, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছমির আলী, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক প্রভাষক কামরুল হাসান রিপন, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের সদস্য সচিব কাউন্সিলর ফাহিম হোসেন, পৌর বিএনপির নেতা নুরুল হোসেন বাচ্ছু, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপি নেতা জুনায়েদ আহমেদ, মো: শাহজাহান মিয়া মরুব্বি, ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মুকলুসির রহমান, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি দিলু মিয়া, ৭ নম্বর ওয়ার্ড সভাপতি হারুনুর রশীদ, ৬ নম্বর ওয়ার্ড সহ সভাপতি ইসলাম উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ড সভাপতি আকবর মিয়া, ৪ নম্বর ওয়ার্ড সভাপতি ময়না মিয়া, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা কাউন্সিলর মাসুক মিয়া, ২ নম্বর ওয়ার্ড সভাপতি আমিনুল ইসলাম চান মিয়া, ১ নম্বর বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদুর রহমান শাওন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com