অন্য ভাষায় :
শনিবার, ০১:১৭ অপরাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য আর কত দিন কারফিউ থাকবে! তীব্র ‘তাপ মহামারি’ চলছে : জাতিসঙ্ঘ প্রধান টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলার ডুবি : ২ উদ্ধারকারীর লাশ উদ্ধার ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

বিসিসির সাবেক মেয়র আহসান হাবিব কামালের দাফন সম্পন্ন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৬১ বার পঠিত

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি আহসান হাবিব কামালের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ জোহর নগরীর জিলা স্কুল মাঠে এই জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের এমপি জাহিদ ফারুক, সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক মেয়র মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমের কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার মরদেহ মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

গত শনিবার দিবাগত রাত ১১ টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৮ বছর বয়সে ইন্তেকাল করেন তিনি। তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। কামাল স্ত্রী এবং এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

২০০২ সালের ২৫ জুলাই বরিশাল পৌরসভা সিটি করপোরেশনে উন্নীত হলে মনোনীত মেয়রের দায়িত্ব পান আহসান হাবিব কামাল। সিটি করপোরেশনের তৃতীয় পরিষদে ২০১৩ সালের ৮ অক্টোবর বিএনপির মনোনয়নে মেয়র নির্বাচিত হন তিনি।

সিটি করপোরেশন হওয়ার আগে তিনি বরিশাল পৌরসভার চেয়ারম্যান এবং এর আগে পৌরসভার একটি ওয়ার্ডের কমিশনার ছিলেন।

দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি শহর বিএনপির সভাপতি, জেলা (দক্ষিণ) বিএনপির সভাপতি এবং দলের কেন্দ্রিয় কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com