অন্য ভাষায় :
মঙ্গলবার, ১১:১০ পূর্বাহ্ন, ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক ‍॥
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৭২ বার পঠিত

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও সমান ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্য করে আলাদা দুটি দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি দলে ফিরেছেন বাঁহাতি ফাস্ট বোলার ওবেদ ম্যাকয়।

টি-টোয়েন্টি দলে আরও ফিরেছেন শামারাহ ব্রুকস, আলজারি জোসেফ, কেমো পল ও ডেভন টমাস। বাদ পড়েছেন ফাবিয়ান অ্যালেন, রোস্টন চেজ ও শেলডন কোটরেল। এই ফরম্যাটে সহ-অধিনায়ক করা হয়েছে রোভম্যান পাওয়েলকে।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলা গুডাকেশ মোটি ওয়ানডে দলে ডাক পেয়েছেন। তবে বিশ্রামে থাকায় কোনো ফরম্যাটেই নেই জেসন হোল্ডার।

আগামী ২ জুলাই শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৩ জুলাই ডমিনিকায় সিরিজের পরের ম্যাচ হবে । গায়ানায় ৭ জুলাই হবে শেষ ম্যাচটি। এরপর ওয়ানডে সিরিজে সবগুলো ম্যাচই হবে গায়ানায়। তিন ম্যাচের তারিখ যথাক্রমে ১০, ১৩ ও ১৬ জুলাই।

টি-টোয়েন্টি স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামারহ ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেদ ম্যাকয়, কেমো পল, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ডেভন টমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র।

রিজার্ভ: ডমিনিক ড্রেকস

ওডিআই স্কোয়াড: নিলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামারহ ব্রুকস, কেসি কার্টি, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, গুডাকেশ মোটি, কেমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রোভম্যান পাওয়েল, জেডেন সিলস।

রিজার্ভ: রোমারিও শেফার্ড

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com