অন্য ভাষায় :
বুধবার, ০১:০১ পূর্বাহ্ন, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশালে জেলা প্রশাসনের উদ্যোগে ৩ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৫৮ বার পঠিত
বরিশালে জেলা প্রশাসনের উদ্যোগে ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ -এ ক্ষতিগ্রস্ত ৩ শতাধিক ভবঘুরে অসহায় মানুষের মাঝে রাতের খাবার বিতরণ।
বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ ‘সিত্রাং’ এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ও ভবঘুরে, আশ্রয় নেয়া ৩ শতাধিক মানুষের মাঝে জেলা প্রশাসন, বরিশালের উদ্যোগে ‘আভাস’ উন্নয়ন সংস্থার সহযোগিতায় রাতের খাবার বিতরণ করেন জেলা প্রশাসক, বরিশাল জসীম উদ্দীন হায়দার।
গতকাল  ২৪ অক্টোবর রাত সাড়ে ৮টায় নগরীর লঞ্চঘাটে আনুমানিক ৩০০ জন দরিদ্র-অসহায়-ভবঘুরে মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করা হয়। জেলা প্রশাসকের পক্ষে সহকারী কমিশনার ও এনডিসি মোঃ মুশফিকুর রহমান এই খাদ্য বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। পরে বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের আশ্রয়কেন্দ্রে লামার চর এলাকার ৩০০জন মানুষের মাঝে রাতের খাবার, মোমবাতি বিতরণ করা হয়। সেখান থেকে বরিশাল নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড এবং ডিসি ঘাট এলাকায় ঘুরে ঘুরে পাগল, ভবঘুরে ও অসহায় মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠন এসএনডিসি ও আহার এ কাজে সহায়তা করেন।
জেলা প্রশাসক, বরিশাল জসীম উদ্দীন হায়দার বলেন, “জেলা প্রশাসন এর পক্ষ থেকে দরিদ্র, অসহায়, ভবঘুরে মানুষের মাঝে খাবারের এই ব্যবস্থা অব্যাহত থাকবে।বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ ‘সিত্রাং’ এর প্রভাব স্বাভাবিক না হওয়া পর্যন্ত জেলা প্রশাসনের এই উদ্যোগ চলমান থাকবে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com