অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৭:০৪ পূর্বাহ্ন, ২৩ মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সব ষড়যন্ত্র মোকাবেলা করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়ব

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৭২ বার পঠিত

বরিশাল উওর জেলা বিএনপির বর্তমান সদস্য সচিব ও সাবেক গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি জনাব মিজানুর রহমান মুকুল বলেন সব ষড়যন্ত্র মোকাবেলা করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়ব।

বরিশাল জিলা স্কুল মাঠে শুক্রবার বিকালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সমাবেশের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে যখন কালোমেঘের ঘনঘটা। বাংলাদেশের রাজনীতিতে যখন ষড়যন্ত্রের পর ষড়যন্ত্র চলছে, আমাদের দেশনেত্রী মাননীয় ডেমোক্রেসি বেগম খালেদা জিয়াকে যখন ষড়যন্ত্রের মাধ্যমে, বাংলাদেশের এক কুচক্রী মহল যারা ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বসেছে তারা দীর্ঘদিন প্রর্যন্ত জেলে রেখেছেন। আপনারা জানেন তিনি অসুস্থ থাকার পরেও তাকে মুক্তি দেয়া হচ্ছে না। আজকে সারা বাংলাদেশ আমাদের বাংলাদেশ জাতীয়তাবাদের দলের নের্তৃবৃন্দসহ সকল স্তরের মানুষ ঘরে বসে আন্দোলন শুরু করছে, রাস্তায় আন্দোলন শুরু করছে।

তখন ওবায়দুল কাদের সাহেব আমাদের ব্যাঙ্গাত্মকভাবে বলেন বিএনপি আন্দোলন করতে জানে না। আজকে থেকে ওবায়দুল কাদের আপনাকে ঘোষণা করতে চাই, সারা বাংলাদেশের মানুষ খেপে উঠেছে। আমরা সব ষড়যন্ত্র মোকাবেলা করে বেগম জিয়াকে মুক্ত করে ছাড়ব ইনশাআল্লাহ।

মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে ও বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন-

প্রধান অতিথির হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি শাহজাহান ওমর (বীরউত্তম), কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লাবু, সহ-সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপির সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক মনির হোসেন, জেলা বিএনপির (দক্ষিণ) সাবেক সভাপতি এবায়দুল হক চান, জেলা বিএনপির (উত্তর) সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, জেলা বিএনপির (দক্ষিণ) আহ্বায়ক মজিবুর রহমান নান্টু, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com