অন্য ভাষায় :
শনিবার, ০৫:৪৬ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

তিনি এমপি, করলেন টয়লেট পরিষ্কার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ বার পঠিত

তিনি একজন সংসদ সদস্য কিন্তু। কিন্তু খালি হাত দিয়ে পরিষ্কার করলেন স্কুলের টয়লেট। ইতোমধ্যে ওই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে।

আজ শুক্রবার ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ভারতের মধ্যপ্রদেশের বিজেপির এমপি জনার্ধন মিশ্র রাজ্যটির গার্লস স্কুলের টয়লেট খালি হাতে পরিষ্কার করছেন।

এই নিয়ে বিজেপির এক এমপি টুইটে বলেছেন, বিজেপির যুব মোর্চার নেতৃত্বে এখন সেবা পাখওয়াদা কার্যক্রম চলছে। খাটখারি গার্লস স্কুলের টয়লেট যুব শাখা পরিষ্কার করেছে। স্কুলটির প্রাঙ্গণে বৃক্ষরোপণের পর এই কর্মসূচি পালন করা হয়।

রিপোর্টে বলা হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন গত ১৭ সেপ্টেম্বর থেকে বিজপি-এর যুব শাখা এই পরিষ্কার অভিযান চালাচ্ছে। যা আগামী ২ অক্টোবর পর্যন্ত চলবে। ওইদিন মাহাত্মা গান্ধীর জন্মদিন। তারই অংশ হিসেবে জনার্ধন মিশ্র তাতে অংশ নেন। সেই সময় মিশ্র দেখতে পান ওই স্কুলের টয়লেটের অস্বাস্থ্যকর অবস্থা। এর পরেই তিনি খালি হাতে তা পরিষ্কার করতে শুরু করেন।
পরবর্তীতে ওই এমপি বলেন, স্বাস্থ্যবিধি ও পরিচ্ছন্নতা বজায় রাখা একজনের কর্তব্য। এই বার্তা মহাত্মা গান্ধী ও প্রধানমন্ত্রী মোদি দিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com