অন্য ভাষায় :
বুধবার, ০১:১৯ অপরাহ্ন, ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ঢাবির ‘চ’ ইউনিটে ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১০১ বার পঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদভুক্ত ‘চ’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের বিএফএ (সম্মান) ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল (ফিগার ড্রয়িং) ফলাফল প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান আনুষ্ঠানিকভাবে ‘চ’ ইউনিটের চূড়ান্ত ফল ঘোষণা করেন। অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে এ ফল ঘোষণা করা হয়।

এতে সর্বোচ্চ নম্বর (৮০.৫) পেয়ে প্রথম হয়েছেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ফারিয়া নওশিন আহমেদ আপন, ৭৯.৫ নম্বর পেয়ে দ্বিতীয় হয়েছেন সরকারি গৌরীপুর কলেজের শিক্ষার্থী ঐশি রাণী মণ্ডল ও ৮০.৫ নম্বর পেয়ে তৃতীয় হয়েছেন শাহ নেয়ামত উল্লাহ কলেজের কলেজের মো: ফরহাদ আলী।

২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় এ ইউনিটে ৭৪৪০ জন আবেদন করেন। নৈর্ব্যক্তিকে পাশ করা ১৫০২ জন শিক্ষার্থীর মধ্যে অঙ্কন পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ইউনিটে মোট আসনসংখ্যা ১৩০টি। অঙ্কন পরীক্ষায় পাশ করা ভর্তিচ্ছু শিক্ষার্থী ২৪১ জন।

আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণার পরপরই ভর্তিচ্ছুরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (https://admission.eis.du.ac.bd) থেকে ফল জানতে পারবেন। এছাড়া ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকাও অনুষদের ডিন অফিসে প্রদর্শন করা হয়। আবেদনকারীরা রবি, এয়ারটেল, বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে DU<Space>CHA টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করে ফিরতি মেসেজে ফল জানতে পারবেন।

এর আগে গত ১৭ জুন ঢাকা বিশ্ববিদ্যালয় ও সাতটি বিভাগীয় পর্যায়ের পাবলিক বিশ্ববিদ্যালয়ে একযোগে ‘চ’ ইউনিটের নৈর্ব্যক্তিক এবং ২ জুলাই ফিগার ড্রয়িং পরীক্ষা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com