অন্য ভাষায় :
শুক্রবার, ০১:২১ অপরাহ্ন, ২৪ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

কাতার বিশ্বকাপ উপলক্ষে কমছে বিমান ভাড়া

স্পোর্টস ডেস্ক ‍॥
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৭৪ বার পঠিত

আর কয়েক মাস পরেই পর্দা উঠছে কাতার বিশ্বকাপ ২০২২। মধ্যপ্রাচ্যে প্রথমবারের মতো বিশ্বকাপ আয়োজনে কোনো কমতি রাখছে না বিশ্বের শীর্ষ অর্থনীতির দেশটি। এবার সমর্থকদের জন্য এসেছে এক সুসংবাদ। আসরটি উপলক্ষে কমছে বিমান ভাড়া।

সংযুক্ত আরব আমিরাত ও গালফ ক্যারিয়াস বিমান কর্তৃপক্ষ বিশ্বকাপ উপলক্ষে তাদের নির্দিষ্ট গন্তব্যের ভাড়া কমানোর সিদ্ধান্ত নিয়েছে। যেখানে আসরটির আগের দিন দুবাই থেকে কাতারের রাজধানী দোহার ভাড়া কমে ১৭০০ দিরহাম হবে। আবুধাবি থেকে ভাড়া ১০০০ থেকে ৬০০০ দিরহাম হবে। আর সৌদি আরবের রিয়াদ ও জেদ্দা থেকে দোহার ভাড়া কমে ১৪০০ দিরহাম হবে।

গালফ ক্যারিয়ারের মধ্যে এয়ার আরাবিয়া বিশ্বকাপের সময় অতিরিক্ত ফ্লাইট পরিচলানা করবে। এদের মধ্যে কম ভাড়ায় শারজাহ থেকে দোহায় ১৪টি শাটল ফ্লাইট থাকবে। টুর্নামেন্ট চলাকালীন ইতিহাদ এয়ারওয়েস সপ্তাহে ৪২টি ফ্লাইট চালাবে। যেখানে আবুধাবি থেকে দোহায় বর্তমানে ১৮টি ফ্লাইট পরিচালনা হয়।

এদিকে দুই মাসেরও কিছু কম সময় আগে মধ্যপ্রাচ্য থেকে দোহার বিমান ভাড়া ছিল ৭ হাজার দিরহামেরও বেশি। কিন্তু এখন পরিস্থিতি বদলে গেছে। ফ্লাই দুবাই ও সৌদিয়া কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছে, মাসব্যাপী এই আসরের জন্য শাটল ফ্লাইট পরিচালনার।

আগামী ২১ নভেম্বর বিশ্বকাপের পর্দা উঠবে। ৮টি স্টেডিয়ামে ৩২ দল এই আসরে লড়বে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com