অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৫:৪৭ অপরাহ্ন, ০৫ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

এত প্রশ্ন তারপরও নীরব পূজা চেরি

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৫৯ বার পঠিত

অনেক চড়াই-উতরাই পেরিয়ে চলচ্চিত্রের সুবাতাস বইতে শুরু করেছে মাত্র, এর মধ্যে দমকা হাওয়া হয়ে এসে সব ওলটপালট করে দিলেন শাকিব খান ও শবনম বুবলী। মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো দেখতে যখন দর্শক হলে যাওয়া শুরু করেছেন, তখনই ইন্ডাস্ট্রিতে বোমা ফাটাল ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই জুটি। যার ফলে দর্শক-ভক্তরা দিশেহারা, হলে গিয়ে পয়সা খরচ করে পর্দার সিনেমা দেখবেন; নাকি বিনে পয়সায় বাস্তবের?

শাকিব-বুবলীর এই বাস্তব সিনেমার গল্পে আপাতত সাইড নায়িকা হিসেবে নাম শোনা যাচ্ছে সময়ের উদীয়মান চিত্রনায়িকা পূজা চেরির। যদিও এসবের কোনো সত্যতা পাওয়া যাচ্ছে না। বিশ্বস্ত কোনো সূত্র পূজা-শাকিবের মধ্যে প্রেমের বিষয়টি নিশ্চিত করতে পারছে না। না পারারই কথা। কারণ প্রেম হবে দুটি মনের। এই দুজন কোনো কথা না বললে সেটা নিশ্চিত হওয়ার উপায় নেই। কিন্তু উড়ো খবরগুলো হচ্ছে- পূজার সঙ্গে জামালপুরে বেশ অন্তরঙ্গ অবস্থায় ছিলেন শাকিব খান, পূজাও মা হতে চলেছেন। এমন খবরগুলো যখন রটে, তখন কিছু না কিছু সত্যতা তো থাকবেই। উত্তরগুলো যাদের কাছ থেকে পাওয়ার কথা, তারা চুপ।

অনেকেই প্রশ্ন তুলেছেন, শাকিব চুপ থাকতেই পারেন। কিন্তু এমন প্রশ্নে পূজা কেন চুপ? এটা তার ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে। নাকি তিনিও সিনিয়রদের মতো কিছুদিন পর মুখ খুলবেন? নাকি সিনিয়রদের থেকে শিক্ষা নেবেন? প্রশ্নের উত্তর হয়তো পূজা দেবেন- সময় থাকতে দেবেন, না সিনিয়রদের মতো অসময়ে- সেটাই দেখার বিষয়।
বর্তমান সময়ে নায়িকা বলতে বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া আর পূজা চেরি। পরীমনি সংসার-সন্তান নিয়ে ব্যস্ত। মাহিয়া মাহি মা হতে চলেছেন। বুবলীর ক্যারিয়ার যে দাঁড়াবে না, সেটা অপুকে দেখলেই বোঝা যাচ্ছে। এই তিনজন নায়িকার মধ্যে থেকেও যদি একজন একই ভুলে হারিয়ে যান, তা হলে বিষয়টা ইন্ডাস্ট্রি শেষ করার পরিকল্পনা হিসেবে দেখছেন এই অঙ্গনের বোদ্ধারা।

এমন অবস্থার মধ্যে গতকাল দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন পূজা চেরি; যার ক্যাপশন রহস্যময়। রহস্যের ইঙ্গিত খুঁজে বেড়াচ্ছেন নেটিজেনরা। ছবিতে ধবধবে সাদা ওয়েস্টার্ন পোশাকে, মাথায় ফুলের মালা দিয়ে, মিষ্টি হেসে বাঁকা চোখে তাকিয়ে আছেন পূজা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যে মুহূর্তে আপনি কারো যত্ন নেওয়া বন্ধ করবেন, সেই মুহূর্ত থেকেই সব কিছু আরও ভালো হতে থাকে। অন্যকে খুশি করতে গিয়ে নিজের সময় নষ্ট করবেন না!’ সঙ্গে জুড়ে দিয়েছেন অনেকগুলো ইমোজি! পোস্টে স্পষ্টভাবে কারো নাম না নিলেও, অনেকে ধরেই নিয়েছেন এটা শাকিব খানকে নিয়েই। ছবির কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্য এমন কথাই বলছে।

গতকালই নতুন একটি খবর দিলেন পূজা। সেটি হচ্ছে যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন তিনি। সরকারি অনুদানে নির্মিতব্য প্রযোজক শাকিব খানের ‘মায়া’ সিনেমায় অভিনয় করতে মার্কিন মুলুকে যাচ্ছেন তিনি, সঙ্গে তার মা। ভিসা পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নায়িকা নিজেই জানিয়েছেন। যদিও সেই সব ছবিসহ পোস্টটি কিছুক্ষণ পরই সরিয়ে নেন।

গতকাল দুপুরে তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি শেয়ার করেন। যেখানে তাকে দেখা যায়, হাতে পাসপোর্ট এবং সেখানে আমেরিকার ভিসা লাগানো হয়েছে। এক ছবিতে নিজের ভিসা, আরেক ছবিতে তার মা ঝর্ণা রায়ের ভিসা ও পাসপোর্ট। ছবি দুটি শেয়ার করে ক্যাপশনে পূজা লেখেন, ‘ফাইনালি আই গট ইট।’ ২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ সিনেমার জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন শাকিব খান। হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমায় শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি। যদিও শুরুর দিকে বুবলীর অভিনয়ের কথা শোনা যায়। তবে শেষ পর্যন্ত হিসাব পাল্টে গেল। শাকিবের ‘মায়া’য় জড়াচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা তকমা পাওয়া পূজাই। শাকিব খানের বিপরীতে তিনি নায়িকা হিসেবে প্রথম অভিনয় করেন গেল ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ সিনেমায়। এই সিনেমায় কাজ করতে গিয়েই শাকিব-পূজার মাঝে বেশ সখ্য তৈরি হয় বলে জানা গেছে।

এদিকে আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি ও আরিফ জাহান। ২০১৯-২০ অর্থবছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক হিসেবে দেখা যাবে এবিএম সুমনকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com