অন্য ভাষায় :
শুক্রবার, ০১:১১ অপরাহ্ন, ২৪ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আলবিদা’ কেকে, শেষ শ্রদ্ধায় অশ্রুসিক্ত তারকারা

বিনোদন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৭০ বার পঠিত

ফুলে সজ্জিত গাড়িতে নিথর দেহে কৃষ্ণকুমার কুন্নাথ; সবার প্রিয় কেকে। এমন রূপে তাকে এত তাড়াতাড়ি দেখতে হবে, কেউ কল্পনাও করেননি। কিন্তু বিধাতার লীলা বোঝার সাধ্য আছে কার! আচমকা তাই মৃত্যুর সঙ্গে সন্ধি করে উড়াল দিয়েছেন কেকে।

বৃহস্পতিবার (২ জুন) মুম্বাইয়ের ভারসোভা এলাকার মুক্তিধাম শ্মশানে কেকে’র শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। সেখানে তার পরিবারের সদস্য, বন্ধু-স্বজনের পাশাপাশি তারকারাও হাজির হয়েছেন। অশ্রুসিক্ত নয়নে তারা বিদায় জানিয়েছেন জাদুকরী কণ্ঠের গায়ককে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দুপুর ২টা নাগাদ কেকে’র শেষকৃত্য সম্পন হয়েছে। চিতায় আগুন দিয়েছেন গায়কের পুত্র নকুল। এর আগে তার প্রতি শ্রদ্ধা জানাতে এসেছেন অলকা ইয়াগমিন, শ্রেয়া ঘোষাল, অভিজিৎ ভট্টাচার্য, সেলিম মার্চেন্ট, হরিহরণ, জাভেদ আলীসহ আরও অনেকে।

গত মঙ্গলবার (৩১ মে) রাতে কলকাতার নজরুল মঞ্চে গান গাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন কেকে। তাৎক্ষনিক অনুষ্ঠান ত্যাগ করে হোটেলে যান। কিন্তু অবস্থার আর উন্নতি হয়নি। এরপর তাকে নেওয়া হয় হাসপাতালে। কিন্তু চিকিৎসক জানায়, মারা গেছেন কেকে।

অসংখ্য জনপ্রিয় গানের গায়ক কেকে’র এমন আকস্মিক মৃত্যুতে হতবাক ভারতের সংগীতাঙ্গন। নানান প্রশ্ন, রহস্য উঠে আসছে সামনে। বলা হচ্ছে, কলকাতার ওই কনসার্টে চরম অব্যবস্থাপনা ছিল। ধারণক্ষমতার দ্বিগুণ দর্শক প্রবেশ করেছিল অডিটোরিয়ামে। এমনকি সেখানকার শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থাও ছিল বন্ধ।

যার ফলে তীব্র গরমের মধ্যে পড়েন কেকে। হাজার হাজার মানুষ আর স্টেজের আলোকসজ্জার মধ্যেও একের পর এক গান করে যান কেকে। বারবার ঘেমে ক্লান্ত হয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে আর টিকতে পারেননি। অসুস্থ হয়ে পড়েন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com