অন্য ভাষায় :
শনিবার, ০২:৪৩ অপরাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য আর কত দিন কারফিউ থাকবে! তীব্র ‘তাপ মহামারি’ চলছে : জাতিসঙ্ঘ প্রধান টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলার ডুবি : ২ উদ্ধারকারীর লাশ উদ্ধার ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

আওয়ামী লীগের নৌকার তলা ফুটো হয়ে গেছে: রিজভী

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ৯১ বার পঠিত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন,আওয়ামী লীগের নৌকার তলা এমনিতেই ফুটো হয়ে গেছে। কাঠের তালি দিয়েও এ নৌকা চালাতে পারবেন না। অল্প পানিতে আপনারা হাবুডুবু খাচ্ছেন। আর এ অল্প পানিতে আওয়ামী লীগের পতন হয়ে যাবে। গাজীপুরের কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতির সমালোচনা করে রিজভী বলেন, জনগণ বুঝতে পারছে দেশে তাদের দম বন্ধ হয়ে যাওয়ার পরিবেশ সৃষ্টি হয়েছে। এখান থেকে মুক্তভাবে শ্বাস নিতে হলে অবৈধ সরকার যারা সারা দেশকে লুট করছে, হরিলুট করছে, তাদের ক্ষমতা থেকে সরাতে হবে।

রিজভী বলেন, সরকারের ভয়াবহ দুঃশাসনে মানুষের দম বন্ধ হয়ে আসছে। মানুষের ভোটের অধিকার হরণ করে লুটপাট দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হয়ে সরকারের মন্ত্রীরা বেসামাল হয়ে পড়ছে।তাই এখন উল্টোপাল্টা বকছেন। তথ্য মন্ত্রীসহ আওয়ামী লীগ নেতারা বলেছেন দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য বিএনপি নেতারা দায়ী। রাতের ভোটের নির্বাচিত মন্ত্রী এমপিদের মুখে এমন কথা মানায়? আপনারা দেশ চালাতে ব্যর্থ হয়েছেন, আপনারা জনগণের সঙ্গে রসিকতা করছেন। এসব কথা বলে পার পাওয়া যাবে না, বুভুক্ষু মানুষের হাত থেকে রক্ষা পাওয়া যাবে না। জনগণ দুঃশাসনের বিরুদ্ধে জেগে ওঠেছে। অচিরেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

হুমায়ুন কবির মাস্টারের সভাপতিত্বে কালিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলন, সদস্য সচিব কাজী সাইদুল আলম বাবুল, কেন্দ্রীয়সহ শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান, ওমর ফারুক সাফিন, বিএনপি নেতা শাহজাহান ফকির, শাহ রিয়াজুল হান্নান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com