অন্য ভাষায় :
শুক্রবার, ০৮:৫৬ অপরাহ্ন, ২১ জুন ২০২৪, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

অ্যাম্বার হার্ডকে সৌদি যুবকের বিয়ের প্রস্তাব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৭৬ বার পঠিত
CANNES, FRANCE - MAY 17: Amber Heard attends the screening of "Pain And Glory (Dolor Y Gloria/ Douleur Et Gloire)" during the 72nd annual Cannes Film Festival on May 17, 2019 in Cannes, France. (Photo by Laurent KOFFEL/Gamma-Rapho via Getty Images)

মানহানির মামলা নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনায় মার্কিন অভিনেত্রী আ্যাম্বার হার্ড ও ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ। অবশ্য মামলা জিতেছেন জনি ডেপই। আদালতের নির্দেশে জনিকে ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারের। এর মধ্যেই অ্যাম্বারকে নিয়ে আরেকটি ঘটনা আলোচনার জন্ম দিয়েছে। জনি ডেপের সঙ্গে মামলায় হেরে যাওয়ার পর হলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সৌদি আরবের এক যুবক। শুধু তা–ই নয়, নিজেকে জনি ডেপের চেয়ে অনেক ভালো পাত্র হিসেবেও দাবি করেছেন ওই যুবক।

ইনস্টাগ্রামে মুহূর্তেই ছড়িয়ে পড়েছে বিয়ের প্রস্তাবের স্ক্রিনশট। পোস্টে আরবি ভাষায় লিখিত প্রস্তাবের পাশাপাশি হলিউড অভিনেত্রীর উদ্দেশে ভয়েস মেসেজও আপলোড করেছেন ওই যুবক।

ভয়েস মেসেজে তিনি বলেছেন, ‘অ্যাম্বার, যখন তোমার জীবনের সব দরজা বন্ধ হয়ে গেছে, তখন আমি ছাড়া তোমাকে খেয়াল করার মতো কেউ নেই। আমি জানি, অনেকেই তোমাকে কটাক্ষ করছে, সেই কারণেই ঠিক করেছি আমি তোমাকে বিয়ে করব। তোমার জন্য ওই বুড়োর (জনি ডেপ) চেয়ে আমি অনেক ভালো পাত্র। এই খারাপ সময়ে আমি তোমার জীবনকে আনন্দে ভরিয়ে তুলব।’

কয়েক দিন আগেই মার্কিন মুলুকের চর্চার বিষয় ছিল জনি ডেপ আর অ্যাম্বার হার্ডের মামলা। আর অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায় জিতেছেন জনি ডেপ। আদালতের নির্দেশে জনিকে ক্ষতিপূরণ হিসেবে অ্যাম্বারের দিতে হচ্ছে ১৫ মিলিয়ন ডলার।

২০১৫ সালে ভালোবেসে ৩০ বছর বয়সের অ্যাম্বার বিয়ে করেছিলেন ৫২ বছরের জনি ডেপকে। মাত্র ১৫ মাস টিকেছিল তাদের বিয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com