অন্য ভাষায় :
শনিবার, ০১:১২ পূর্বাহ্ন, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি

অবসরের ‘ইঙ্গিত’ তামিমের?

স্পোর্টস ডেস্ক ‍॥
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৬৯ বার পঠিত
DHAKA: Bangladesh's Tamim Iqbal acknowledges the crowd after scoring a century during the third one-day international cricket match against Afghanistan in Dhaka, Bangladesh, Saturday, Oct. 1, 2016. AP/PTI(AP10_1_2016_000134B)

তবে কি আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে গুডবাই জানানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তামিম ইকবাল? এমনিতেও কুড়ি ওভারের ক্রিকেট থেকে দূরে আছেন বাংলাদেশের ওপেনার। তবে সোমবার সকালে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করেন তামিম। সেখানে তিনি লেখেন, ‘টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল’ এবং তার পর তিনটি বিদায় সূচক (হাত) ইমোজি ব্যবহার করেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

অবশ্য স্ট্যাটাস দেওয়ার মিনিট দশেকের মধ্যেই তা আবার মুছেও ফেলেন। এর পরই নতুন করে আলোচনায় আসেন তামিম। পোস্টটি দিয়ে তিনি আসলে কী বোঝাতে চেয়েছেন? কেউ বলছেন, বাংলাদেশ দলকে ‘কটাক্ষ’ করেছেন আবার কেউবা বলছেন, এটা তার অবসরের ইঙ্গিত। তবে ঘটনা যেটাই হোক না কেন তামিমের পোস্টকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

তামিম নিজ থেকেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলছেন না। সবশেষ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ^কাপ দলে ছিলেন না। বর্তমানে এই ফরম্যাট থেকে ৬ মাস দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তাই ওয়েস্ট ইন্ডিজ সফরের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তিনি নেই। সামনেই অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

ধারণা করা হচ্ছে, বিশ্বকাপেও তামিম খেলবেন না। এমনকি টিম ম্যানেজমেন্টের পরিকল্পনাতেও তিনি নেই। তবে সবশেষ ফেসবুকে পোস্ট দিয়ে তামিম কী বোঝাতে চেয়েছেন তার জন্য আর কদিন অপেক্ষা করতেই হচ্ছে।

২৭ জানুয়ারি তামিম জানান, আগামী ছয় মাস তিনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি নিয়ে ভাবতে চান না। সে হিসেবে এ মাসেই তো ছয় মাস পূর্ণ হচ্ছে। ২৭ তারিখের পরই হয়তো ঘোষণা দিয়ে জানিয়ে দেবেন তিনি কুড়ি ওভারের ক্রিকেটে আর খেলবেনই না! সে কারণেই হয়তো অগ্রিম এই ফরম্যাটকে ‘বিদায়’ জানানোর মাধ্যম হিসেবে ফেসবুককেই বেছে নিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com