অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০২:৩০ অপরাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ভোজ্যতেলের দাম বাড়বে কি না জানা যাবে আজ পুঠিয়ায় বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট অতিবৃষ্টিতে বদলে যাচ্ছে আরবের মরুভূমি! পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন ইসরাইলি সামরিক কমান্ড সেন্টারে হিজবুল্লাহর হামলা সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষ, বাউল শিল্পীসহ নিহত ২ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, এমপি-মন্ত্রীরা পাত্তা দিচ্ছেন না দলের লিখিত আদেশ কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, বহিষ্কারের ভয়ও করে না মাঠের বিএনপি

অবশেষে আফসানা-ফারজানার মাথা গোজার ঠাই হল

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৪১ বার পঠিত

অবশেষে আফসানা/ফারজানার মাথা গোজার ঠাই হল।
ফারজানা আফছানা দুই বোনই পিতৃ মাতৃহীন, ভিটে মাটি ছাড়া নানা বাড়ী আশ্রায়। নানা নানি বেচে নেই।নামঃআফছানা/ ফারজানা (দুই বোন)
মাতা, মৃত্যু ফিরোজা খাতুন।
নানা, কসির উদ্দিন সরদার।
পিতা মৃত্যু ইয়াসিন ম্যালকার।
গ্রামঃ বড়দুলালী।
পোষ্টঃ বার্থী।
থানাঃ গৌরনদী।
জেলাঃ বরিশাল।


এদের নিয়ে কয়েকমাস আগে আমার ফেইজবুকে মাথা গোজার ঠাই করে দেয়ার জন্য সাহায্য চেয়ে একটা প্রতিবেদন প্রকাশ করেছিলাম, আলহামদুলিল্লা আমার ফেইজবুক বন্ধুরা অনেকেই সারা দিয়ে সাহায্য পাঠিয়েছিলেন যেমন আমার প্রিয়ভাজন বার্থী ইউনিয়ানের কৃতিসন্তান এডভোকেট মনিরুজ্জামান ভুলু ১০০০০.০০(দশ হাজার টাকা) আমার বন্ধু এইচ এম শাহীন বিশিষ্ট সমাজ সেবক গার্মেন্স ব্যাবসায়ি,১০০০০.০০(দশ হাজার টাকা)। আমার প্রিয় বার্থী ইউনিয়নের জালাল মৃধা ২০০০.০০(দুই হাজার) টাকা দিয়েছেন এতেকরে মোট ২২০০০.০০(বাইশ হাজার) হাজার টাকা সংগ্রহের পর যখন ঘর তৈরী করার প্রস্তুতি নেই এমন সময় আমার ফেইজবুকের প্রিয় বন্ধু বার্থী ইউনিয়নের কৃতিসন্তান এমডি শাহীন সিংগাপুর প্রবাসি আলোকিত সংস্থার সদস্য তিনি ফোন দিয়ে জানান ঘরের দায়িত্ত্ব তাদের আলোকিত সংস্থা থেকে করে দিবেন। আমি আলহামদুলিল্লাহ বলে দায়িত্ত্ব তাদের হাতে তুলে দেই।আলোকিত সংস্থার সাথে সকল সদস্য বৃন্দকে ধন্যবাদ দেয়ার জন্য এত কিছু লেখা।
আলোকিত সংস্থার ফাউন্ডার নিন্মে; সকলকে আমার এবং অসহয় পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ।

১)মি.ইউলিয়াম ঢালী
ঢাকা,ব্যবসায়ি
২)মোঃ শাহীন সরদার
সিংগাপুর প্রবাসী
৩)মোঃ রহিম হোসেন
সিংগাপুর প্রবাসী
৪)কামাল হোসেন
মালয়েশিয়া প্রবাসী
৫)মোঃ সাঈদ হোসেন
ইরাক প্রবাসী
৬)মেহেদী হাসান বাপ্পি
ঢাকা,চাকুরীজীবি।


ঘর করে দিলেন আলোকিত সংস্থা আর বাকি উদৃত ২২০০০.০০(বাইশ হাজার) টাকা দানকারিদের অনুমতিক্রমে শিতের জন্য খাট লেপ তোশক এবং ছাগল কিনে দেয়ার সিদ্ধান্ত করেছি।
আবারো আমার পক্ষ থেকে সকলকে ধন্যবাদ। সামাজিক কাজে আমাকে সহযোগিতা করার জন্য।
★★ বড়দুলালি থেকে আমাকে সকল তথ্য এবং পাশে থেকে সহযোগিতা করেছে রাব্বি সরদার এবং ইত্তেসাম পারভেজ।তোমাদের অনেক ধন্যবাদ তোমরা এ ভাবে সামাজিক কাজের মধ্য দিয়ে বেড়ে উঠ সেই দোয়া রইল।

ধন্যবাদ কৃতজ্ঞতা জানায় সকল সহযোগীদের
এ মহান উদ্যোগ ও উদ্যোক্তা মিজানুর রহমান মুন্সী , মানবাধিকা সংগঠন ইউনাইটেড একশন ফর হিউম্যান রাইট’স UAHR এর অন্যতম আহ্বায়ক কে আন্তরিক অভিনন্দন জানান-ইউনাইটেড একশন ফর হিউম্যান রাইট’স ( UAHR) মানবাধিকার সংগঠন এর প্রতিষ্ঠাতা আহ্বায়ক জনাব দিদার সরদার । হংকং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com