সোমবার, ১১:২৭ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশালে দোকানে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সূর্যোদয় ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৭২ বার পঠিত
নিহতের ভাইয়ের দাবি, উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে এক নেতার অনুসারী হওয়ায় এ হত্যাকাণ্ড ঘটেছে।বরিশালের মেহেন্দিগঞ্জে এক দোকানিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

সোমবার দুপুরে উপজেলার আলীমাবাদ ইউনিয়নের চরডাইয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে মেহেন্দিগঞ্জ থানার এসআই মো. আরিফ জানান।
নিহত আরিফ জমাদ্দার (৪০) ওই গ্রামের প্রয়াত জলিল জমাদ্দারের ছেলে। স্থানীয় বাজারে তিনি ব্যবসা করতেন।আরিফের ভাই আলীমাবাদ ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য জসিম জমাদ্দার বলেন, “উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে দুটি পক্ষ আছে। আমরা একটি পক্ষের অনুসারী।”
সেটির একটি পক্ষ আলীমাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন বাপ্পির নির্দেশে ১০ থেকে ১২ জন লোক লাঠিসোঁটা নিয়ে আরিফের দোকানে হামলা চালিয়ে তার ভাইকে আহত করেন বলে অভিযোগ জসিমের।
তার ভাষ্যে, “দোকানে প্রবেশ করে আরিফকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে তারা। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আরিফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টায় তিনি মারা যান।”অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন বাপ্পি বলেন, “আমি ঢাকায় আছি। এলাকায় আমার কোনো অনুসারী নেই। সবাই একদলের লোক। কেউ যদি অভিযোগ করে মিথ্যা বলেছে।”
পূর্ব বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে দাবি ইউপি চেয়ারম্যানের।
কোতোয়ালি থানার এসআই আরিফ বলেন, “পারিবারিক ও জমি নিয়ে বিরোধের জেরে এক পক্ষের হামলায় এক দোকানির মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেওয়া হবে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com