অন্য ভাষায় :
বুধবার, ১১:১১ অপরাহ্ন, ০১ মে ২০২৪, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
উপজেলা নির্বাচন: বহিষ্কারের খাতায় বিএনপির আরও ৬৬ নেতা আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার সাবেক মন্ত্রী সুনীল গুপ্ত এর ১৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভার আয়োজন  ফিলিস্তিনিদের ন্যায়বিচারে দৃঢ় থাকার আহ্বান মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের মিল্টন সমাদ্দার গ্রেপ্তার

রামের ভূমিকায় রণবীর, থাকছে নানা চমক

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

এবার পর্দায় রাম রূপে দেখা যাবে রণবীর কাপুরকে। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ সিনেমায় রাম রূপে দেখা দেবেন তিনি। আর রণবীরের বিপরীতে সীতার ভূমিকার দেখা যাবে সাই পল্লবীকে।

ইতিমধ্যেই মুম্বাই ফিল্ম সিটিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমার অন্যতম আকর্ষণ হচ্ছে- ভারতের দক্ষিণী তারকা আর বলি তারকারদের দেখা মিলবে এক সঙ্গে। তাছাড়া বিদেশি প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলাবেন ‘রামায়ণ’ সিনেমার প্রযোজক।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, প্রযোজক নমিত মলহোত্র মার্কিন প্রযোজনা সংস্থা ‘ওয়ার্নার ব্রাদার্স’-এর সঙ্গে চুক্তির চেষ্টা করছেন। শুরু থেকেই ‘রামায়ণ’কে আন্তর্জাতিক মানের সিনেমা বানানোর পরিকল্পনা রয়েছে। সিনেমার বাজেট নিয়ে কোনো রকম আপস করা হচ্ছে না। শুধু সিনেমা তৈরির ক্ষেত্রে নয়, প্রচার ও ব্যবসার জন্যও যা যা করা প্রয়োজন সব করছেন নির্মাতা ও প্রযোজক।

জানা গেছে, সিনেমায় রাবণের চরিত্রে দেখা যাবে কন্নড় চলচ্চিত্রের ‘কেজিএফ’ খ্যাত যশকে। এতে অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি।

এই বিষয়ে দক্ষিণী তারকা জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে তার এই ধরনের সিনেমা তৈরি করার ইচ্ছা ছিল। এই সিনেমার মাধ্যমে ভারতীয় সিনেমাকে আন্তর্জাতিক স্তরে তুলে ধরবেন।

এরই মধ্যে ‘রামায়ণ’-এর জন্য লস এঞ্জেলসের সেরা ভিএফএক্স স্টুডিয়োর সঙ্গে কথা বলেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com