অন্য ভাষায় :
শুক্রবার, ০৪:২৩ অপরাহ্ন, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

শিপার্স কাউন্সিলের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৬০ বার পঠিত

শিপার্স কাউন্সিল অব বাংলাদেশের (এসসিবি) পরিচালনা পর্ষদের চতুর্থ সভা গতকাল মঙ্গলবার বিকেলে কাউন্সিলেরধানমন্ডির অফিসের সম্মেলন কক্ষে চেয়ারম্যান মো: রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় পূর্ববর্তী সভারকার্যবিবরণী এবং হিসাব বিবরণীসহ সিএসআর কার্যক্রমের আওতায় সুনামগঞ্জ, মৌলভীবাজার টাঙ্গাইলের বিভিন্ন অঞ্চলেবন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে ত্রাণ বিতরণের ব্যয় অনুমোদন এবং কর্মকর্তা কর্মচারীদের বেতন বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহণ করাহয়।

ছাড়াও আগামী ১০১২ অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিতব্য গ্লোবাল শিপার্স এলায়েন্স (জিএসএ) এবং এশিয়ানশিপার্স এলায়েন্সের (এএসএ) বার্ষিক সভায় শিপার্স কাউন্সিলের পক্ষ থেকে চেয়ারম্যান মো: রেজাউল করিমের নেতৃত্বে একটিপ্রতিনিধিদল যোগদানের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

জিএসএ এবং এএসএ বার্ষিক সভায় বাংলাদেশ ছাড়াও ইউরোপিয়ান, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ান, কোরিয়ান থাই শিপার্স কাউন্সিল এবং ম্যাকাও শিপার্স অ্যাসোসিয়েশন এবং আমেরিকানঅ্যাসোসিয়েশন অব এক্সপোর্টার্স অ্যান্ড ইম্পোর্টার্সের প্রতিনিধিবৃন্দ যোগদান করবেন বলে আশা করা যাচ্ছে।

কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান মো: আরিফুল আহসান; ভাইস চেয়ারম্যান কে এম আমিনুল মান্নান (খোকন) এবংপরিচালকবৃন্দ মো: মুনির হোসেন, আরজু রহমান ভূঁইয়া; সৈয়দ মো: বখতিয়ার, মো: নুরুচ্ছাফা বাবু, গনেশ চন্দ্র সাহা, আতাউররহমান খান এবং কে এম আরিফুজ্জামান পর্ষদ সভায় যোগদান করেন। বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com