অন্য ভাষায় :
শনিবার, ০৬:৪২ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড: মৃতের সংখ্যা বেড়ে ৪৮

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১০১ বার পঠিত

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মো. নুরুল কাদের (২২) নামে আরও একজন মারা গেছেন। আজ (রোববার) দুপুরে ১টা ৫৭ মিনিটে চট্টগ্রাম নগরীর বেসরকারি হাসপাতাল পার্ক ভিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে ৪৮ জনের প্রাণহানি ঘটলো।

পার্ক ভিউ হাসপাতালের জিএম তালুকদার জিয়াউর রহমান শরীফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পর থেকেই নুরুল কাদের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি ছিলেন। তার শরীরের প্রায় ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। আজ দুপুরে আইসিইউতে তিনি মারা যান।

এছাড়া শনিবার (১১ই জুন) দিবাগত রাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ফায়ার ফাইটার গাউসুল আজম মারা গেছেন। এ নিয়ে অগ্নিদুর্ঘটনায় ১০ জন ফায়ার ফাইটার মারা গেলো। এখনও নিখোঁজ রয়েছেন তিনজন। দগ্ধ আরও ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে দু’জন আইসিইউতে।

গত চৌঠা জুন রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম শহর থেকে ৩০ কিলোমিটার দূরে সীতাকুণ্ডের কদমরসুল এলাকায় বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুন লাগার ঘণ্টাখানেকের মধ্যে ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটে। এতে দমকলকর্মীসহ ৪৮ জন নিহত ও আহত হয়েছেন দুই শতাধিক।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com