অন্য ভাষায় :
শনিবার, ০৬:২৯ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

বাংলাদেশের ঘটনায় মানুষ শ্রীলঙ্কার কথা ভুলে যাবে : গয়েশ্বর

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৭৭ বার পঠিত

আগামীতে বাংলাদেশের যা ঘটবে তারপর পৃথিবীর মানুষ শ্রীলঙ্কার কথা ভুলে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেতার কটুক্তির প্রতিবাদে এ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, লাখো নয়, কোটি জনতা আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার জন্য অপেক্ষা করছেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, সরকার বিদ্যুৎ গ্যাস ও পানির দাম বৃদ্ধি করেছে। এর প্রতিবাদ যাতে না করেন এজন্য আওয়ামী লীগ বিএনপি নেতাদের গালি দেয়। যে শক্তির জোরে আওয়ামী লীগ নেতারা কথা বলেন, সেটা হলো অবৈধ ক্ষমতা।

তিনি বলেন, শ্রীলঙ্কার ঘটনা বাংলাদেশে ঘটবে এটা বলছি না। বাংলাদেশে যা ঘটবে তখন পৃথিবীর মানুষ শ্রীলঙ্কার ঘটনা সবাই ভুলে যাবে। কারণ অনেক মিথ্যা প্রতিশ্রুতি এই সরকার দিয়েছে। সর্বপ্রথম তিনি বললেন এদেশকে সিঙ্গাপুর বানাবেন। এখন বাংলাদেশ আজিমপুরের কাছাকাছি।

নির্বাচন কমিশনের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, আমরা যদি তলোয়ার আর রাইফেলই হাতে নেই, তাহলে নির্বাচনের দিন পর্যন্ত অপেক্ষা করুম কেন। তার আগে আপনাদের বিদায় করমু। সাংবিধানিক পদে থেকে সন্ত্রাসকে উস্কানি দিচ্ছে তারা। জনগণের মধ্যে আতঙ্ক ছড়াচ্ছেন।

সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ স্বেচ্ছাসেবক দলের নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com