অন্য ভাষায় :
সোমবার, ১২:১৬ পূর্বাহ্ন, ২৪ জুন ২০২৪, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ফের আটকে গেল নোরা ফাতেহির ঢাকায় আসা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৯৯ বার পঠিত

‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর ঢাকায় আসার কথা ছিল বলিউডের আইটেম গানের শিল্পী নোরা ফাতেহির। গত শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান উইমেনস লিডারশিপ করপোরেশনের সভাপতি ইসরাত জাহান মারিয়া। অবশেষে সেই পথও আটকে দিল সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।

আজ সোমবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে নোরা ফাতেহির বাংলাদেশ সফরের অনুমতি বাতিল করা হয়েছে। উপসচিব মোহাম্মদ খালেদ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়েছে, বৈশ্বিক অবস্থার প্রেক্ষিতে দেশে বৈদেশিক মুদ্রার মজুদ সুসংহত রাখার লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের স্মারকের প্রেক্ষিতে উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ১৮ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন হলে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ডে ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহিকে অংশগ্রহণের অনুমতি প্রদান করা যাচ্ছে না।

এদিকে, কয়েকদিন ধরে ‘দিলবার’ কন্যার আগমন নিয়ে কম জলঘোলা হয়নি। গত সেপ্টেম্বরে মিরর গ্রুপের আয়োজনে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল বলিউডের এই তারকার। চুক্তি হিসেবে ১৫ লাখ রুপিও অ্যাডভান্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি। আর অ্যাডভান্সের টাকাও ফেরত দেননি মিরর গ্রুপকে। এজন্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে এই মডেল-অভিনেত্রীকে।
অবশেষে গত শনিবার দুই আয়োজক (মিরর গ্রুপের ব্যবস্থাপনা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া ও ওমেন লিডারশিপ কর্পোরেশনের মারিয়া মৃত্তিকা স্বর্ণা) এক হন নোরা ফাতেহিকে দেশে আনতে। কিন্তু আজ সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন যেন সব কিছু এলোমেলো করে দিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com