অন্য ভাষায় :
রবিবার, ০৫:১৯ অপরাহ্ন, ২৩ জুন ২০২৪, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

নাটোরে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, আহত ২০

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১২৩ বার পঠিত

নাটোরে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ,সাংবাদিকসহ ২০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে।

সোমবার সকাল ১০টার দিকে শহরের আলাইপুর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নাটোর জেলা বিএনপির সহসভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির অস্থাযী কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি পালন করতে গেলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সংঘর্ষ বেধে যায়। পুলিশ বিএনপি নেতাকর্মীদের বেধড়ক মারধর ,টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে অনশন কর্মসূচি পণ্ড করে দেয়।

তিনি জানান, এ ঘটনায় বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে যুগান্তরের নাটোর প্রতিনিধি মাথায় ইটের আঘাতে আহত হন। আহত শহিদুল ইসলামকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা বিএনপির এই সহসভাপতি নিজেও আহত হয়েছেন বলে জানান।

নাটোর থানার ওসি মুনুসর রহমান বলেন, বিএনপির অনশন কর্মসূচি শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য পুলিশ নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলে। এসময় বিএনপির নেতাকর্মীরা তাদের সাথে ধাক্কাধাক্কি এবং ইটপাটকলে নিক্ষেপ শুরু করে। এসময় বিএনপির নেতাকর্মীদের হামলায় আমি সহ কয়েকজন পুলিশ সদস্য আহত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ এবং টিয়ার শেল ও রাবার বুলেট ছোঁড়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com