অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৪:২৬ পূর্বাহ্ন, ২০ জুন ২০২৪, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

নাজিরপুর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক (স্কুল) পর্যায়ের সুপ্রকাশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বিশ্বাস নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:

 

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক (স্কুল) নির্বাচিত হয়েছেন সুপ্রকাশ বিশ্বাস। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে নাজিরপুর উপজেলায় মাধ্যমিক পর্যায়ে থেকে তিনি শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক নির্বাচিত হন। সুপ্রকাশ বিশ্বাস উপজেলার সপ্তগ্রাম সম্মিলিত সেখমাটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী ইংরেজি শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

 

উপজেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের গঠিত বাছাই কমিটি তার শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরীর দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা, শৃংখলাবোধ সহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন।

 

জানা গেছে অবসরপ্রাপ্ত উপ সহকারী প্রকৌশালী নিরঞ্জন বিশ্বাস ও অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা বনানি মিস্ত্রি দম্পত্তির ছোট ছেলে সুপ্রকাশ বিশ্বাস। স্থানীয় পর্যায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম বিভাগে উর্ত্তীন হয়ে স্টেট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (SUB) থেকে স্নাতক সম্মান এবং ঢাকার মানারত ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি খেকে ইংরেজি সাহিত্যে স্মাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করেন। সুপ্রকাশ বিশ্বাস জানান, ২০১৫ সাল থেকে সপ্তগ্রাম সম্মিলিত সেখমাটিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী ইংরেজি শিক্ষক হিসেবে যোগদান করেন। এর আগে ঢাকায় একটি বেসরকারী স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করতেন। তিনি ICT FOR EDUCATION (a2i) এর জেলা এম্বাসেডর এবং মুক্তপাঠের জেলা এম্বাসেডরের দায়িত্ব পালান করছেন। তিনি শিক্ষক বাতায়নে ডিজিটাল কনটেন্ট আপলোড করে সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে ও বিবেচিত হয়েছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com