অন্য ভাষায় :
শনিবার, ০৬:২৯ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

জেলা প্রশাসন বরিশালের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৭৬ বার পঠিত

জেলা প্রশাসন বরিশালের আয়োজনে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করছে।

আজ ১৫ আগস্ট ২০২২ সোমবার সকাল সাড়ে ১০ টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতীয় শোক দিবসের কার্যক্রম শুরু হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান, জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দারসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান ও সেচ্ছাসেবী সংগঠন সমূহ।

এসময় মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহ মুক্তিযোদ্ধারা। সকাল ১১ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়াম বান্দ রোড বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, যুব ঋণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আঞ্চলিক তথ্য অফিসের আয়োজনে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন করেন অতিথিরা।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, পুলিশ কমিশনার মেট্রোপলিটন পুলিশ বরিশাল মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), প্রধান নির্বাহী কর্মকর্তা বরিশাল সিটি কর্পোরেশন সৈয়দ মোঃ ফারুক, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখা তালুকদার মোঃ ইউনুস, অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল মোঃ শাহজাহান। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক বৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধাসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ।

দুপুর দেড়টার দিকে জেলা প্রশাসন এর আয়োজনে কালেক্টরেট জামে মসজিদে জোহরের নামাজের শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com