অন্য ভাষায় :
সোমবার, ০৫:৩১ অপরাহ্ন, ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জবি ছাত্রীকে চড় মেরে ছাত্রত্ব গেল দুজনের

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৮৯ বার পঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীকে চড় মারার অভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় দুই ছাত্রকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল আমাদের সময় অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ওই ছাত্রী ও শাস্তি পাওয়া দুই ছাত্র বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে অধ্যয়নরত।

প্রক্টর মোস্তফা কামাল বলেন, সাময়িক বরখাস্ত হওয়া দুই ছাত্র হলেন মো. খায়রুল ইসলাম (আইডি নম্বর বি-১৮০১০৫০২৬) ও মফিজুল্লা রনি (আইডি নম্বর বি-১৮০১০৫০৫০)। ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ সত্য প্রতীয়মান হওয়ায় সাময়িক বরখাস্ত করা হয় তাদের।

তিনি আরো বলেন, সাময়িক বরখাস্ত হওয়া দুই ছাত্রকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না, তা আগামী ১০ কার্যদিবসের মধ্যে জানাতে নির্দেশ দেওয়া হয়েছে।

ভুক্তভোগী ছাত্রীর অভিযোগপত্র থেকে জানা যায়, গত ২০ মার্চ তিনি ক্যাম্পাসে ভলিবলের অনুশীলনের জন্য আসেন। তার সঙ্গে ক্লাসের সিআর নিয়ে ঝামেলা ছিল। বিষয়টি নিয়ে তাকে সোহেল, নাইম, খাইরুল, রনি অপমানজনক কথাবার্তা বলেন। পরে তারা ভুক্তভোগী ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ডেকে নেন। সেখান থেকে ওই ছাত্রী চলে আসার সময় খায়রুল বাজে কথা বলে বাধা দেন এবং মফিজুল্লা চড় মারেন। ফলে বেশ কিছু সময় ওই ছাত্রী অজ্ঞান ছিলেন, পরবর্তীতে তার জ্ঞান ফিরে আসে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com