অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০১:০৩ অপরাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৩ বার পঠিত
তালগাছ বিক্রির ছয় হাজার টাকার জন্য মাকে গালমন্দ করায় এক বৃদ্ধা মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খোঁজ নিয়ে জানা যায় বুধবার ১৪ই ফেব্রুয়ারী বরিশাল জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের উত্তর মাগুরা গ্রামে। এমনই এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে। ৭২বছর বয়সী নিহত ওই বৃদ্ধা নারীর স্বামীর নাম মৃত ভবশিন্দু বাইন। নিহত উর্মিলা বাইনের ছেলে রমেশ বাইনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, তার মাকে বকাবকি করায় তার মা অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন এই এক খবর ছড়িয়ে পরেছে খাঞ্জাপুর ইউনিয়নের উত্তর মাগুরা গ্রামে।

তবে অভিযোগের বিষয় নিহত উর্মিলা বাইনের ছেলে বলেছেন যে মায়ের কাছে তালগাছ বিক্রির ছয় হাজার টাকা ছিল। তবে কয়েক দিন আগে মা অসুস্থ হলে চিকিৎসার জন্য আমার কাছে টাকা চেয়ে ছিলো। তখন আমি বলেছিলাম যে তোমার কাছে যে তালা গাছ বিক্রির ছয় হাজার টাকা আছে ওই টাকা দিয়ে তুমি তোমার চিকিৎসা করাও তোমাকে আমি টাকা দিতে পারব না আমার কাছে এখন টাকা নাই। হয় তো ওই অভিমানেই মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আমার মনে হয়।
১৪ ফেব্রুয়ারী সকাল সাড়ে সাতটার দিকে এক প্রতিবেশী দেখেন মন্দিরের পাশে হিজল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে ৭২ বছর বয়সী বৃদ্ধা উর্মিলা বাইন। তখন তিনি নিহতের পরিবারকে জানালে ঝুলন্ত অবস্থা বৃদ্ধা ওই নারীকে উদ্ধার করে। তখন আর পৃথিবীতে উর্মিলা বাইন বেচে নাই।
এঘটনার সংবাদ পেয়ে গৌরনদী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহত উর্মিলা বাইনের ছেলে রমেশ বাইনকে জিজ্ঞাসা বাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছেন। এমনটাই জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মো. মাজারুল ইসলাম তিনি আরও বলেন নিহতের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com