অন্য ভাষায় :
সোমবার, ০৪:৪০ অপরাহ্ন, ১৫ এপ্রিল ২০২৪, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে ইউনাইটেড এ্যাকশন ফর হিউম্যান রাইটস্ এর শীতবস্ত্র বিতরণ

শামীম লাবু:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮০ বার পঠিত

ইউনাইটেড এ্যাকশন ফর হিউম্যান রাইটস্ (ইউ.এ.এইচ.আর) নামের একটি আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের উদ্যোগে আজ ০৮/০২/২০২২ ইং মঙ্গলবার বরিশালের গৌরনদী উপজেলার গরীব অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

সংগঠনটির ফাউন্ডার ডোনার দিদার সরদার, হংকং প্রবাসী, প্রকাশক ও সম্পাদক – সময়ের কণ্ঠধ্বনি এবংলায়ন্স ইন্টারন্যাশনাল ক্লাব ডিরেক্টর -৩১৫ বি ১ – বাংলাদেশ, ও প্রতিষ্ঠাতা এবং প্রধান আহবায়ক -আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক(UAHR), পরিচালক ও উপদেষ্টা জাতীয় কবি পরিষদ (জাকপ)।

ইতালী প্রবাসী কনভেনর ডোনার মোঃ মিজানুর রহমান মুন্সী, আহবায়ক (UAHR), সমাজসেবক (স্বদেশ ও প্রবাস), বাংলাদেশী ডোনার ডাঃ সমীর চাকলাদার(M.B.B.S) প্রধান সম্পাদক, দখিনের খবর এবং সমাজসেবক। আমেরিকা প্রবাসী ডোনার সৈয়দ বদরে আলম, বিশিষ্ট সমাজসেবক (আন্তর্জাতিক ও স্বদেশ)। আমেরিকা প্রবাসী ডোনার এম.এ শোয়েব, সমাজসেবক এবং দেশ বরেন্য জনপ্রীয় কণ্ঠশিল্পী,ইংল্যান্ড প্রবাসী ডোনার মাহাবুর ইসলাম হলুদ, সমাজসেবক( স্বদেশ ও প্রবাস), আমেরিকা প্রবাসী ডোনার লেখিকা রত্না বাড়ৈ হাওলাদার, লেখক ও কবিসাহিত্যিক। বাংলাদেশী ডোনার সাবিনা ইসলাম, সমাজকর্মী, বাংলাদেশী ডোনার মুহিদ শরীফ মৌরি ক্লিনিক এন্ড ডায়গনস্টিক সেন্টার এদের অর্থায়নে ওই শীতবস্ত্রগুলো (কম্বল) বিতরণ করা হয়।

এ উপলক্ষে বেলা ১১টায় এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক উপাধ্যক্ষ ও গৌরনদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব প্রফেসর মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে গৌরনদী প্রেসক্লাব কার্যালয়ে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের খবর পত্রিকার প্রধান সম্পাদক ডাঃ সমীর চাকলাদার, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ আহছান উল্লাহ্, গৌরনদী দলিল লেখক সমিতির সাবেক সভাপতি মোঃ কাওসার হোসেন।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, বিশ্বজিত সরকার বিপ্লব, সাধারন সম্পাদক সঞ্জয় কুমার পাল, সাবেক সাধারন সম্পাদক এম. আলম, সহসভাপতি এস.এম জুলফিকার, সাবেক সহসভাপতি এইচ.এম নাসির উদ্দিন, সহ সম্পাদক উত্তম দাস, সাবেক কোষাধ্যক্ষ আমিন মোল্লা, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি বি.এম বেলাল হোসেন, সাবেক সভাপতি সৈয়দ নকিবুল হক, সাধারন সম্পাদক আবু সাঈদ খন্দকার, গৌরনদী উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ লুৎফর রহমান দিপ, সহ-সাধারন সম্পাদক ফারহান হোসেন নান্নু, সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান, আনন্দ টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান কাজী আল আমীন, বাংলা টেলিভিশনের বরিশাল প্রতিনিধি নাজমূল রিপন, এশিয়ান টেলিভিশনের গৌরনদী প্রতিনিধি জি.এম জসিম হাসান প্রমুখ।
শেষে, অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অতিথিবৃন্দগন উপজেলার একশত গরীব অসহায় শীতার্ত জন্য ইউনাইটেড এ্যাকশন ফর হিউম্যান রাইটস্ এর দেয়া শীতবস্ত্র (কম্বল) অসহায় শীতার্ত পরিবারগুলোর সদস্যদের মধ্যে বিতরণ করে দেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা এবং প্রধান আহবায়ক, হংকং প্রবাসী দিদার সরদার জানান এই সংগঠনটি প্রতিষ্ঠিত হবার পর থেকে আমরা নানা সেবামুলক কাজে অংশগ্রহন করে যাচ্ছি। আপনারা অবগত আছেন যে বিগত দিনে আমরা খাদ্য,বস্ত্র বিতরন সহ বেশ কয়েকটি সেবামূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে যাচ্ছি সবার সহযোগিতা পেলে আমাদের এই
সংগঠনটির পক্ষ থেকে সেবামুলক কাজ সব সময় অব্যাহত থাকবে।

আজকের এই কর্মসূচিতে বিশেষ অবদান রাখেন খন্দকার মনিরুজ্জামান মনির, সাবেক সভাপতি গৌরনদী প্রেস ক্লাব এবং এস এম জুলফিকা্‌ সাবেক সাধারণ সম্পাদক, গৌরনদী প্রেস ক্লাব এবং বর্তমান সহসভাপতি।

এছাড়া অক্লান্ত পরিশ্রম করেন সংগঠনটির ভলান্টিয়ার প্রধান এস এম মুরাদ মেহেদি, এবং সার্বিক সহযোগিতা করেন আব্দুল্লাহ আল নোমানসহ আরো অনেক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com