অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৪:০৮ অপরাহ্ন, ০৫ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গুম প্রতিরোধ দিবস উপলক্ষে বিএনপির মানববন্ধন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৬৮ বার পঠিত

আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন করছে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি। মঙ্গলবার দুপুর ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে এ মানববন্ধন কর্মসূচি শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মানববন্ধনকে কেন্দ্র করে সকাল সাড়ে ১০টা থেকে ব্যানারসহ খণ্ড-খণ্ড মিছিল নিয়ে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা কর্মসূচির প্রাঙ্গণে জড়ো হতে শুরু করেন। এ সময় তারা সরকারবিরোধী বিভিন্ন স্লোগানে মানববন্ধনের আশপাশে মুখরিত করে তোলেন।

সরেজমিনে দেখা গেছে, ফকিরাপুল থেকে নাইটিঙ্গেল মোড় পর্যন্ত বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নিয়েছেন। পাশাপাশি বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের সদস্যরাও অংশ নিয়েছেন।

এছাড়া মুখে কালো কাপড় এবং প্লাকার্ড নিয়ে ১০ থেকে ১২ জন রাস্তায় শুয়ে গুম হওয়ার প্রতীকী চিত্র তুলে ধরেছেন।

মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, উত্তরের সদস্য সচিব আমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com