অন্য ভাষায় :
বুধবার, ০১:১০ পূর্বাহ্ন, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাব দিলেন মোশাররফ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৩৬ বার পঠিত

স্বাধীনতাবিরোধী অপশক্তি আবারও ষড়যন্ত্র করছে—আওয়ামী লীগ সাধারণ সম্পাদেক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাব দিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেছেন, ‘এই সরকার ক্ষমতা টিকে থাকার জন্য মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করছে। বাংলাদেশের ৫০ বছরে যে ইতিহাস বিকৃত করছে। তারা তাদের সুবিধা মতো কথা বলে। জনগণ কিন্তু সচেতন। জনগণই বিচার করবে তারা (সরকার) সঠিক না জনগণ সঠিক।’

বিজয় দিবসে শুক্রবার বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন মোশাররফ।

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ‘বিজয়ের দিনে আমরা আশা করি, এদেশ থেকে স্বৈরাচার, ফ্যাসিবাদী সরকারের অবসান হবে। গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। জনগণের সরকারের প্রতিষ্ঠা হবে। সেই লক্ষ্যে সবাই আমরা কাজ করছি।’

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শাহাজাহান ওমর, এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, উপদেষ্টা আমানউল্লাহ আমান, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন ও হাবিব উন নবী খান সোহেল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com