অন্য ভাষায় :
শনিবার, ০৭:০৬ অপরাহ্ন, ১৩ জুলাই ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
বরিশালে পিএসসির প্রশ্নপত্র ফাঁস লিটনের পরিবারের স্বপ্ন ভেঙে চুরমার বরিশালে হাইড্রোলিক হর্ন প্রতিরোধ সচেতনতায় র‍্যালি বঙ্গোপসাগরে ট্রলারডুবি : ১৩ দিনেও খোঁজ মেলেনি মঠবাড়িয়ার ৫ জেলের বরিশালে পাইকারি বাজারেই কাঁচা মরিচ ৪০০ টাকা কেজি বরিশালে দুইশ বছরের ঐতিহ্য জলের ওপর ধান-চালের হাট: ঢেউয়ের তালে বেচাকেনা ভোলায় প্রশ্নফাঁস চক্রের সদস্য গ্রেপ্তারে আনন্দিত এলাকাবাসী পিরোজপুরে ৩৫ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি হাকিমের কলাপাড়ায় রাস্তার ‘পুকুরে’ নাকাল সবাই দেশের গণতন্ত্র-সার্বভৌমত্ব রক্ষাই বড় চ্যালেঞ্জ : মির্জা আব্বাস সিলেক্টেড কয়েকজনের হাতে রাষ্ট্র জিম্মি-ড. রেহমান সোবহান

ইসি গঠনের আগে সরকারকে পদত্যাগ করতে হবে : মির্জা ফখরুল

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৯৬ বার পঠিত

নির্বাচন কমিশন গঠনের আগে সংলাপ নয়, সরকারকে পদত্যাগ করতেই হবে- বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গাজীপুরের জেলা স্টেডিয়ামে বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশে একথা বলেন তিনি। ফখরুল বলেন সরকারের কারণেই আজ বিশ্বে স্বৈরাচারী ও অগণতান্ত্রিক দেশ হিসেবে পরিচিতি পেয়েছে বাংলাদেশ।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে ১৫ বছর পর গাজীপুরে অনুষ্ঠিত হওয়া বিএনপির সমাবেশে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে এসব কথা বলেন তিনি। প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের সমালোচনা করে বলেন, দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়ে এখন ইসি গঠন নিয়ে সংলাপের নামে নাটক চলছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নতুন একটা নাটক শুরু করেছে, নাটকটা কি? সংলাপ। নির্বাচন কমিশন নিয়ে হাস্যকর সংলাপ হচ্ছে। যতদিন এই সরকার ক্ষমতায় থাকবে নির্বাচন কমিশন কাজ করতে পারবে না।
এ ধরনের নির্বাচন কমিশন দেশের মানুষ চায়না। নির্বাচন কমিশন গঠনের আগে এই সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

মির্জা ফখরুল অভিযোগ করেন, সারা দেশের মতো গাজীপুরে বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন-নিপীড়ন, মামলা, ক্রসফায়ার ও গুমের ঘটনা ঘটেছে। সরকারের এরকম অত্যাচার ও দুর্নীতির কারণে মার্কিন যুক্তরাষ্ট্র পুলিশ কর্মকর্তাদের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশ এখন একটি স্বৈরাচার দেশ। মির্জা ফখরুল বলেন, পুলিশ-র‍্যাব সরিয়ে মাঠে আসুন, দেখুন কারা জেতে। সরকারের দুর্নীতির জন্য পুলিশের কর্মকর্তাদের আমেরিকা নিষেধাজ্ঞা দিয়েছে। বিদেশের কাছে বাংলাদেশ এখন স্বৈরাচারী, অগণতান্ত্রিক ও দুর্নীতিগ্রস্থ একটি দেশ।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com