অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৫:১৭ পূর্বাহ্ন, ২৩ মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আলহাজ্ব সৈয়দ সরোয়ার আলম বিপ্লবের ইউনাইটেড হাসপাতালে ওপেন হার্ট সার্জারি

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২২৮ বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গৌরনদী উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সন্মানিত সদস্য আলহাজ্ব সৈয়দ সরোয়ার আলমবিপ্লবকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওপেন হার্ট সার্জারি করাবেন তিনি । বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার, যেন তার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়।

তার অসুস্থতার কথা শুনে হাসপাতালে ছুটে যান এবং সার্বক্ষণিক তার পাশে থাকেন গৌরনদী-আগৈলঝাড়া (বরিশাল-১) আসনের সাবেক সংসদ সদস্য সংগ্রামী জননেতা জনাব জহির উদ্দিন স্বপন সহ্ বরিশাল উত্তর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ এবং গৌরনদী-আগৈলঝাড়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

যার হাত ধরে একদিন মুক্তিযুদ্ধের মাধমে স্বাধীনতা অর্জিত হয়েছিল,আবার যখন দেশ এক নায়কতন্ত্রের কষাঘাতে দেশ ধ্বংসের দ্বাড়প্রান্তে দাড়িয়েছিল,জিয়ার ডাকে সারাদিয়ে ছাত্রদলের প্রতিষ্ঠার দায়িত্ব তুলে নিয়েছিল কাধে,বরিশাল জেলা উত্তরের প্রথম ছাত্রদলের আহবায়ক, সারা বাংলাদেশে জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষে নির্বাচন করে সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ গৌরনদী ছাত্র সংসদের পূর্ণ প্যানেল সহ -ভিপি নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন।রাষ্ট্রপতি জিয়া সরাসরি যাকে স্নেহ ভালবাসা দিয়ে যার বক্তব্যের প্রশংসা করেছিলেন,যার বক্তব্যে একদিন ছাত্রদল,যুবদল আন্দোলিত হত যার বজ্রধ্বনি শিহরিত হয়ে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পরতো দ্বিধা দ্বন্দ্ব ভুলে,সে আর কেউ নয় গৌরনদী আগৈলঝাড়ার কৃতি সন্তান সৈয়দ সরোয়ার আলম বিপ্লব।যিনি ছিলেন বাংলাদেশ জাতীয়তা বাদী দলের গৌরনদী উপজেলা দীর্ঘদিনের সাধারণ সম্পাদক।বর্তমান বরিশাল উত্তর জেলা বিএনপির অন্যতম প্রভাবশালী সদস্য।

আলহাজ্ব সৈয়দ সরোয়ার আলম বিপ্লব

সে সাথে ওপেন হার্ট সার্জারির কথা শুনে ফোনে যোগাযোগ করেন এবং দোয়া প্রার্থনা করে সঠিক নিয়মের মধ্যে দিয়ে সার্জারি সম্পূর্ণ ও সুস্থ থাকার জন্য রাব্বুল আলামিনের নিকট । প্রবাস থেকে মানবাধিকার সংগঠক , অনলাইন সময়ের কণ্ঠধ্বনি ” পত্রিকার প্রকাশক সম্পাদক , সাংবাদিক , আন্তর্জাতিক লায়ন্স ক্লাবের ৩১৫ বি-১ এর ডাইরেক্টর -বাংলাদেশে , মানবাধিকার সংগঠন ” UAHR” এর প্রতিষ্ঠাতা – আহবায়ক লায়ন দিদার সরদার । দিদার সরদার আরো বলেন গৌরনদী – বরিশাল – বাংলাদেশের রাজনৈতিক সহযোদ্ধা – সহকর্মী প্রিয়জন প্রিয় মানুষ , আন্তরিকতা সম্পূর্ণ ভালোলাগা – ভালোবাসার মানুষ লিডার জনাব আলহাজ্ব সৈয়দ সরোয়ার আলম বিপ্লব।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com