অন্য ভাষায় :
বুধবার, ০৮:৫৪ অপরাহ্ন, ০৩ জুলাই ২০২৪, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

স্বৈরাচার শেখ হাসিনা আক্রোশগত হয়ে খালেদা জিয়ার জীবনকে বিশাদ সিন্দুর মত করে রেখেছে-আলতাফ হোসেন চেীধুরী

সময়ের কন্ঠ ধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৬ বার পঠিত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বরিশাল মহানগর, বরিশাল দক্ষিণ জেলা ও বরিশাল উত্তর জেলা বিএনপির আয়োজনে বরিশালের সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ সভাপতি সাবেক বিমান বাহিনীর প্রধান আলতাফ হোসেন চৌধুরী।

এসময় প্রধান অতিথি আলতাফ হোসেন চৌধুরী বলেন স্বৈরাচার শেখ হাসিনা আক্রোশগত হয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জীবনকে বিশাদ সিন্দুর মত করে রেখেছে। বেগম জিয়া জিয়া ষে¦রাচার এরসাদকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে হটিয়ে একটি সুষ্ট নির্বাচনের মাধ্যমে এদেশে প্রখস একমাত্র মহিলা প্রধানমন্ত্রী হয়েছিলেন।

বেগম জিয়া সেদিনও গণতন্ত্রেরঐস্বরাচারের বিরুদ্ধে জন্য লড়াই করেছে এখনও স্বেরাচারের কাছ থেকে গণতন্ত্র উদ্ধারের জন্য লড়াই করতে গিয়ে মিথ্যা মামলায় জেল খাটছেন। তিনি অঅরো বলেন সেদিন মুক্তিযুদ্ধের সময় অঅওয়ামীরা কোথায় ছিলেন সবাই যানে।

অন্যদিকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশের স্বাধীনতার জন্য জীবনবাজি রেখে স্বাধীনতা ঘোষনা করে নিজেই হাথে অস্ত্র নিয়ে রনাঙ্গনে যুদ্ধ করেছেন।

তিনি নেতা কর্মীদের বলেন আমাদের আবার নতুন করে রাস্তায় নামতে হবে এবং রাজপথের লড়াইয়ের মাধ্যমে ম্যাডাম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে।

অন্যদিকে সমাবেশের সভাপতি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবীন উন নবী খান সোহেল বলেছে এদেশে বেগম রোয়ার পর একমাত্র বেগম খালেদা জিয়া দেশের মঙ্গলের জন্য লড়াই করে গণতন্ত্র উদ্ধার করেছিলেন।

তিনি বলেন আমরা ভারত বিরোধী নই। আমরা বাংলাদেশি সেখানে ভারত একটা গণতান্ত্রিক দেশ হয়ে ভোট চোরদের বৈধতা দিয়ে অবৈধভাবে টিকিয়ে রাখছে সেখানে আমরা বাংলাদেশি হয়ে বিরোধীতা করতেই পারি সেটা কি আমাদের দোষ।

আজ আমরা গণতন্ত্র ও উদ্ধারের জন্য ভোটচোরদের বিরুদ্ধে সংগ্রাম করা কি ভারত বিরোধী বলা হয়। তাই যদি বলা হয় তারপরেও আমরা বাংলাদেশি হয়ে দেশের ভোট ও গণতন্ত্রের জন্য বলব।

আজ সোমবার (১( জুলাই নগরীর সদররোডস্থ অশ^নী কুমার টাউন হল চত্বরে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেলের সভাপতিত্বে ও বরিশাল জেলা দক্ষিনের সদস্য সচিব সহ বরিশাল উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক হুইপ এ্যাড. মজিবর রহমান সরোয়ার।

সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি এ্যাড, বিলকিস জাহান শিরিন।

এখানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক সাবেক বাকসু ভিপি মাহবুবুল হক নান্নু,কেন্দ্রীয় সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি অঅহবায়ক আবুল হোসেন খান,জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ,জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন,জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোঃরহমাতুল্লাহ ও বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ।

এছাড়া আরো বক্তব্য রাখেন সদ্য বিলুপ্ত বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক,সহ বিএনপি বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ স্ব স্ব সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন। এন পূর্বে সমাবেশকে ঘিরে বিলুপ্ত মহানগর কমিটির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদ,সাবেক ভারপ্রাপ্ত মহানগর আহবায়ক ও বিলুপ্ত কমিটির যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার, বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা মজিবর রহমান সরোয়ারের সমর্থক কর্মী সহ সাবেক মহানগর বিএনপি সদস্য আফরোজা খানম নাসরিন ও যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও ছাত্রদল নেত্রীবৃন্দ মহানগর,দক্ষিণ জেলা বিএনপি ও উত্তর জেলা বিএনপি সকলস্থরের নেতৃবৃন্দ মিছিল সহকারে সদররোডস্থ সমাবেশস্থলে হাজির হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com