রবিবার, ০৬:৩৩ পূর্বাহ্ন, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সাদিক অ্যাগ্রো উচ্ছেদ করতে পুলিশ চেয়েছে ডিএনসিসি

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত

ছাগলকাণ্ডে আলোচিত রাজধানীর মোহাম্মদপুরের সাদিক অ্যাগ্রো ফার্ম উচ্ছেদ করতে অভিযান চালোনোর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) কর্তৃপক্ষ। আগামীকাল বৃহস্পতিবার সকালে এ অভিযান চালাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে ফোর্স চেয়েছে তারা । ডিএনসিসি জানিয়েছে, খামারটি অবৈধভাবে খাল ও সড়কের জায়গা দখল করে আছে।

অভিযান চালাতে প্রয়োজনীয় পুলিশ ফোর্স মোতায়েন চেয়ে আজ বুধবার ডিএমপি কমিশনার হাবিবুর রহমানকে চিঠি দিয়েছেন ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম।

চিঠিতে বলা হয়, ঢাকা উত্তর সিটির আওতাধীন অঞ্চল-৫–এর অন্তর্ভুক্ত মোহাম্মদপুরের বেড়িবাঁধসংলগ্ন আশপাশের অবৈধ স্থাপনাসহ খাল ও সড়কের জায়গায় সাদিক অ্যাগ্রো লিমিটেডের অবৈধভাবে নির্মিত স্থাপনা অপসারণ করা হবে। আগামীকাল বৃহস্পতিবার সকালে উচ্ছেদ অভিযান চালানো হবে। এ সময় তিন প্লাটুন পুরুষ পুলিশ ফোর্স ও এক প্লাটুন নারী পুলিশ ফোর্স প্রয়োজন হবে।

সাদিক অ্যাগ্রো ফার্মের মালিক ইমরান হোসেন। তিনি বাংলাদেশ ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশনের (বিডিএফএ) সভাপতি। সম্প্রতি তার খামারের একটি ছাগলের দাম ১৫ লাখ টাকা চাওয়া হয়। ১২ লাখ টাকায় ছাগলটি কেনার জন্য ১ লাখ টাকা অগ্রিম দেন ইফাত নামের এক যুবক।

পরে জানা যায়, ইফাত রাজস্ব কর্মকর্তা মতিউর রহমানের ছেলে। যদিও মতিউর তা অস্বীকার করেন। পরে জানা যায়, মতিউরের দ্বিতীয় স্ত্রীর সন্তান ইফাত। এরপর মতিউর ও তার পরিবারের সদস্যদের নামে অঢেল সম্পদ থাকার তথ্য সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে আসে। ইতোমধ্যে মতিউর ও তার পরিবারের সদস্যদের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

এদিকে, ছাগল ছাড়াও একটি গরুর দাম কোটি টাকা হাঁকিয়েছেন সাদিক অ্যাগ্রোর ইমরান। তার দাবি, মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আনা গরুটির বংশমর্যাদা খুবই উচ্চ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com