রবিবার, ০৬:২৮ অপরাহ্ন, ২৭ অক্টোবর ২০২৪, ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ব্যাংকক যাওয়ার পথে বিমানবন্দরে আটক সাবেক ডিএমপি কমিশনার হলিউডে কাজের সময় নেই আলিয়ার রিমান্ড শেষে কারাগারে ব্যারিস্টার সুমন জাতীয় স্বার্থ রক্ষার ক্ষেত্রে ইরান ‘সীমারেখা’ মানবে না : পররাষ্ট্রমন্ত্রী এবার ইসরাইলের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ হিজবুল্লাহর রাষ্ট্রপতি ইস্যুতে কোনো হটকারি সিদ্ধান্ত না নেয়ার আহ্বান মির্জা ফখরুলের হলুদ দুধ কাদের এড়িয়ে চলা উচিত, জানেন? অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে টিকিয়ে রাখতে কাজলের টিপস ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী ছাত্র-জনতার আন্দোলন দমাতে যারা নিষ্ঠুরতা দেখিয়েছে তাদের ছাড় নেই : আইজিপি

সড়ক দুর্ঘটনায় সম্পাদক ও সাংবাদিকের বোন গুরুতর আহত

এস. এম. রুহুল আমীন:
  • আপডেট টাইম : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৫২ বার পঠিত

গৌরনদীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ঘটনাস্থলেই বাসের হেলপার আল আমিন (২৮) নিহত ও নারী ও শিশুসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহত ১২ জনকে গৌরনদী ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে গৌরনদী উপজেলার কটকস্থল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানান, ঢাকা থেকে আগৈলঝাড়াগামী গোল্ডেন লাইন পরিবহন যাত্রী নিয়ে সকাল পোনে এগারটার দিকে কটকস্থল মোঃ রফিকুল ইসলাম হাওলাদারের বাড়ির সামনে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে উল্টে পরে। গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ৩টি সেচযন্ত্র দিয়ে পুকুরের পানি নিস্কাশন করে দুপুর ২টার দিকে বাসের নিচে আটকে পড়া বাসের হেলপার আল আমীনের লাশ উদ্ধার করেন।

নিহত আল আমিনের বাড়ি পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার পূর্বসুজনকাঠী গ্রামের ফরহাদ হোসেন হাওলাদারের পুত্র। আহতদের অধিকাংশদের বাড়ি গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায়।এ দুর্ঘটনায় জনপ্রিয় নিউজ পোর্টাল সময়ের কন্ঠধ্বনির প্রকাশক ও সম্পাদক , মানবাধিকার সংগঠক জনাব লায়ন দিদার সরদার এর ছোট বোন এবং জাতীয় দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি গৌরনদী এবং গৌরনদীর গৌরনদী প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি জনাব লায়ন এস এম জুলফিকারের মেঝ বোন  মাহমুদা জাহান (৫০)ও ভগ্নিপতি মোহাম্মদ আলী হোসেন (৫৫) গুরুতর আহত হন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, গুরুতর আহত সবাইকে গৌরনদী ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকেলে দূর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com