রবিবার, ০২:৩২ অপরাহ্ন, ২৭ অক্টোবর ২০২৪, ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ব্যাংকক যাওয়ার পথে বিমানবন্দরে আটক সাবেক ডিএমপি কমিশনার হলিউডে কাজের সময় নেই আলিয়ার রিমান্ড শেষে কারাগারে ব্যারিস্টার সুমন জাতীয় স্বার্থ রক্ষার ক্ষেত্রে ইরান ‘সীমারেখা’ মানবে না : পররাষ্ট্রমন্ত্রী এবার ইসরাইলের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ হিজবুল্লাহর রাষ্ট্রপতি ইস্যুতে কোনো হটকারি সিদ্ধান্ত না নেয়ার আহ্বান মির্জা ফখরুলের হলুদ দুধ কাদের এড়িয়ে চলা উচিত, জানেন? অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে টিকিয়ে রাখতে কাজলের টিপস ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী ছাত্র-জনতার আন্দোলন দমাতে যারা নিষ্ঠুরতা দেখিয়েছে তাদের ছাড় নেই : আইজিপি

শাসকগোষ্ঠী ভীত হয়ে বেসামাল হয়ে উঠেছে : মির্জা ফখরুল

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২৬ বার পঠিত

আওয়ামী সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থার দাবিতে চলমান আন্দোলন-সংগ্রামে জনগণের ব্যাপক অংশগ্রহণ দেখে শাসকগোষ্ঠী ভীত হয়ে বেসামাল হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একই সাথে গতকাল গভীর রাতে পুলিশ বাসার দরজা ভেঙ্গে বিএনপি’র প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, একতরফা প্লেয়িং ফিল্ডে খেলে নির্বাচনী বৈতরণী পার হতে চায় বর্তমান সরকার। আর এই উদ্দেশ্য পূরণে বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের নেতাকর্মীদের গ্রেফতার করে কারান্তরীণ এবং ফরমায়েশি সাজা প্রদানের জঘন্য ও নজীরবিহীন খেলায় বেপরোয়া হয়ে উঠেছে। গতকাল গভীর রাতে পুলিশ বিএনপি’র প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে বাসা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার ঘটনায় প্রমাণিত হয়, অবৈধ সরকারের ভীত কাঁপতে শুরু করেছে এবং সেই কারণে তারা বেসামাল হয়ে পড়েছে। সেজন্য নিজেদেরকে রক্ষা করার শেষ চেষ্টা হিসেবে আবারো বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর ভয়াবহ জুলুম-নির্যাতনের খড়গ নামিয়ে আনা হয়েছে।

বিবৃতিতে বিএনপি মহাসচিব আরো বলেন, এসব কারণেই চলছে গায়েবি মামলায় গ্রেফতার, সাজা প্রদান, হত্যা ও গুম খুনের পুনরাবৃত্তি। জনগণের টাকা আত্মসাৎ, লুটপাট, টাকা পাচারের সাথে ক্ষমতাসীনরা জড়িত বলেই তারা এই অনাচারকে কায়েম রাখতে ফ্যাসিবাদী শাসন টিকিয়ে রাখতে চায়। আর সেজন্যই তারা অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বচনের কথা শুনলেই আঁতকে উঠে। জনগণের ম্যান্ডেটবিহীন ফ্যাসিবাদী শাসন টিকিয়ে রাখতেই শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে বাসা থেকে তুলে নিয়ে গেছে পুলিশ। বর্তমান সময়ে এই ধরনের ঘটনা ব্যাপক আকার ধারণ করেছে। এ ধরনের অপকর্ম সরকারের চলমান প্রক্রিয়ায় পরিণত হয়েছে। বিএনপি’র প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা সেই চলমান প্রক্রিয়ারই অংশ।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com