রবিবার, ১০:৩২ পূর্বাহ্ন, ২৭ অক্টোবর ২০২৪, ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

রিয়েলিটি শো সেরাকণ্ঠের ফাইনালে ১৩ জন, কে হবেন বিজয়ী?

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার পঠিত
চ্যানেল আই আয়োজিত গানের প্রতিযোগিতা বিষয়ক দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো ‘সেরাকণ্ঠ ২০২৩’। চলতি আসরের সেমিফাইনালে উঠে আসা ২৩ প্রতিযোগী থেকে ফাইনালে ফাইনালে পৌঁছেছেন ১৩ জন। প্রতিযোগিতার বিশেষ বিচারক উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী-সুরকার রুনা লায়লা ও প্রধান দুই বিচারক বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও শ্রোতাসমাদৃত গুণী সংগীতশিল্পী সামিনা চৌধুরীর বিচারে এবং দর্শকের ভোটে যারা সেরাকণ্ঠ ২০২৩-এর ফাইনালে যাওয়ার সৌভাগ্য অর্জন করেছেন তারা হলেন টুশি, আলাউদ্দিন, মাইশা, রনি, রিফাত, মহারাজা, সামির, রিফাত, সিতাব, জারিন, অর্চি, পিজু ও শুভ।গেল ৩ অক্টোবর ফাইনালে কারা যাচ্ছেন এর রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয় এবং গতকাল তা চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হয়। সেরাকণ্ঠ ২০২৩-এর প্রকল্পপ্রধান ও পরিচালক ইজাজ খান স্বপন। অনুষ্ঠান উপস্থাপনায় আছেন শান্তা জাহান।
ইজাজ খান স্বপন বলেন, ‘প্রধান দুই বিচারক এবং বিশেষ বিচারকের বিচারের পাশাপাশি এসএমএসের কারণে যারা এগিয়ে ছিলেন তারাই শেষ পর্যন্ত ফাইনালে গেলেন। যারা ফাইনালে যেতে পেরেছেন তাদের জন্য শুভকামনা রইল। দেখা যাক বিজয়ের মুকুট শেষ পর্যন্ত কার মাথায় ওঠে।’রুনা লায়লা বলেন, ‘যারা ফাইনালে যেতে পারেননি তাদের জন্য আমাদেরও মন খারাপ হয়। কিন্তু একটা নিয়মের মধ্য দিয়ে আমাদের চূড়ান্ত পর্যায় পর্যন্ত এগিয়ে যেতে হয়। সবার জন্যই শুভকামনা রইল।’
সামিনা চৌধুরী বলেন, ‘সেমিফাইনাল পর্যন্ত যারা এসেছেন প্রত্যেকেই খুব ভালো গান। যদি সবাইকে রাখা যেত শেষ পর্যন্ত, তাহলে আমার মতো খুশি হয়তো কেউ হতো না। তার পরও যেহেতু এটা প্রতিযোগিতা, তাই কাউকে না কাউকে বাদ পড়েই যেতে হয়। আসলে তারা আমার সন্তানের মতো। তাদের জন্য অনেক দোয়া।’
এবারের আসরে নারায়ণগঞ্জের মেয়ে টুশি এ নিয়ে পঞ্চমবারের মতো সেরাকণ্ঠতে অংশগ্রহণ করে অবশেষে ফাইনালে যাওয়ার সৌভাগ্য অর্জন করেছেন। তাই টুশি ভীষণ খুশি। প্রতিযোগিতায় সবাই সবার ওস্তাদের নাম বললেও সিতাব তার গানের শিক্ষক ফেরদৌস আরার নাম বলতে পারছিলেন না। কারণ ফেরদৌস আরার নিষেধ ছিল। কিন্তু ফাইনাল রাউন্ডে যাওয়ার আগে সিতাব ফেরদৌস আরার নামটি বলতে বাধ্য হন। তা না হলে যে তার অন্যায় হয়ে যাবে, এমনটাই ছিল সিতাবের উপলব্ধি। তবে অন্তরা, আদির মতো আরও বেশ কয়েকজন বাদ পড়ে যাওয়ায় সবারই ভীষণ মন খারাপ হয়েছে। ইজাজ খান স্বপন জানান, এবারের সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে যুক্তরাষ্ট্রে হওয়ার কথা রয়েছে।
সে সাথে অভিনন্দন শুভ কামনা ও দোয়া জানান সময়ের কণ্ঠধ্বনি অনলাইন পত্রিকার প্রকাশনা – সম্পাদক লায়ন দিদার সরদার সকলের জীবনে শুভক্ষণ ও আনন্দময় হোক সর্বদা , আর সে সাথে বিশেষ আন্তরিকতায় দোয়া রাখেন সামির মাহমুদের প্রতি , বাংলা ভাষা , বাংলার কণ্ঠে আলোয় আলোকিত করার প্রত্যাশা রাব্বুল আলামিনের দরবারে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com