শনিবার, ০৮:১১ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৭৩ বার পঠিত

রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে। আজ শনিবার সকালে এই মিছিল বের করে সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি শাহাজাদপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাড্ডা বাস সার্ভিসের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। জামায়াতের আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তার ও রিমান্ডের প্রতিবাদ এবং তার মুক্তির দাবিতে এই কর্মসূচি করেছে দলটি।

এতে অংশ নেন- ঢাকা মহানগর উত্তর জামায়াতের সেক্রেটারি রেজাউল করিম, জামায়াত নেতা মাহফুজুর রহমান, নাজিম উদ্দিন মোল্লা, ডা. ফখরুদ্দীন মানিক, জিয়াউল হাসান, মাওলানা মুহিব্বুল্লাহ, জামাল উদ্দীন, আতাউর রহমান সরকার, নাসির উদ্দীন, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী উত্তর সভাপতি জাকির হোসেন, পশ্চিম সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও প্রাইভেট ইউনিভার্সিটি সভাপতি হুমায়ন কবির প্রমূখ।
রেজাউল করিম বলেন, ‌‘আওয়ামী গণতন্ত্র এখন রীতিমতো সার্কাসে পরিণত হয়েছে। রাজপথে সরকারের যতই জুলুম-নির্যাতন বাড়ছে, ততই রাজপথ উত্তপ্ত ও অগ্নিগর্ভ হয়ে উঠছে। ’

সরকারের পায়ের তলা এখন থেকে মাটি সরে গেছে উল্লেখ করে তিনি বলেন, ‘১০ দফার ভিত্তিতে যুগপৎ আন্দোলন কর্মসূচি ঘোষণার পর তাদের মধ্যে হৃদস্পন্দন বেড়ে গেছে। সে আতঙ্কের অংশ হিসেবে তারা এখন বিদেশি কূটনীতিকদের সঙ্গেও কূটনৈতিক শিষ্টাচার বহির্ভূত আচরণ করতে শুরু করেছে। কয়েক দিন আগে সরকার সমর্থকদের হাতে নাজেহালের শিকার হয়েছে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। ফলে আন্তর্জাতিক মহলে দেশের সম্মানহানি ঘটেছে।’

সমাবেশে ষড়যন্ত্র ও অপরাজনীতি পরিহার করে সরকারকে অবিলম্বে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানান ঢাকা মহানগর উত্তর জামায়াতের সেক্রেটারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com