রবিবার, ০৮:২৬ পূর্বাহ্ন, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ব্রিজের নিচে লাগেজে মিলল খন্ডিত মরদেহ, বাইরে মাথা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২ জুন, ২০২৪
  • ১৭ বার পঠিত

ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের মনতলা ব্রিজের নিচে পড়ে থাকা লাগেজ থেকে অজ্ঞাত যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় লাগেজের পাশে পড়ে ছিল ওই যুবকের মাথা।

আজ রবিবার সকালে সুতিয়া নদীর মনতলা ব্রিজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত তরুণের বয়স আনুমানিক ৩০ বছর। স্থানীয়রা সকালে ব্রিজের নিচে মানুষের মাথা পড়ে থাকতে দেখেন। পাশেই পড়ে থাকতে দেখেন একটি বড় লাগেজ। এরপর তারা পুলিশে খবর দেন।

ওসি মাইন উদ্দিন জানান, স্থানীয়রা সকালে ব্রিজের নিচে দেহ থেকে বিচ্ছিন্ন একটি মাথা ও পাশেই একটি বড় লাগেজ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাথা উদ্ধার ও লাগেজ খুলে ভেতরে শরীরের বাকি অংশ দেখতে পায়। পরে খণ্ডিত মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, পুলিশ ধারণা করছে, সেতুর ওপর থেকে ওই মরদেহ ভর্তি লাগেজ ও খণ্ডিত মাথা ফেলা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে ঘটনাস্থল ডিবি পুলিশ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছে। যুবকের পরিচয় শনাক্ত করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আঙ্গুলের ছাপ সংগ্রহ করেছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com