সোমবার, ০৭:৩৪ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে বরিশালে অনশন কর্মসূচি পালিত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৬৩ বার পঠিত
????????????????????????????????????

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরনের দাবীতে মহানগর বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথভাবে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে অপরদিকে জেলা দক্ষিণ বিএনপি পাশাপাশি একশত গজ দুরে অশ্বিনী কুমার টাউন হল চত্বরের মধ্যে অনশন সমাবেশ কর্মসূচি অনুষ্ঠান আয়োজনে উভয়দলের মাইকের আওয়াজে হযবরলতে পরিনত হয়েছে। আজ শনিবার (১৪) অক্টোবর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে বরিশালে পালিত হয়।

এরপূর্বে সকাল থেকেই মহানগর বিএনপি ও উত্তর জেলা বিএনপি সহ বরিশাল দক্ষিণ জেলা বিএনপির বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ নিজ নি ব্যানার,প্লেকার্ড নিয়ে এসে অনশনে অংশ গ্রহন করে।

মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে মহানগর সদস্য সচিব এ্যাড.মীর জাহিদুল কবির জাহিদ সহ বরিশাল উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকুলের সঞ্চলনায় অনশন কর্মসূচি পালিত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল,মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার,আইনজীবী ফোরাম সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান,বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ সহ মহানগর ও উত্তর জেলা বিএনপি সহ মহিলাদল,স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল ও দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড.আবুল কালম শাহিনের সঞ্চলনায় অনশন কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপুকেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবু নাসের মোহাম্মাদ রহমত উল্লাহ,কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন সহ দক্ষিণ জেলা বিএনপির বিভিন্ন প্রর্য়ায়ের নেতৃবৃন্দ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com