সোমবার, ১১:২৭ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

বিএনপির কালো পতাকা মিছিল, আটক ৩

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৩১ বার পঠিত

 বর্তমান সরকারের সংসদ বাতিল করে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দেওয়ার দাবিতে পুলিশ প্রশাসনের কঠোর নজরদারী ফাঁকি দিয়ে কালো পতাকার বিক্ষোভ করেছে বরিশাল মহানগর বিএনপিসহ দলীয় বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর সোয়া ২টায় নগরীর বিএম কলেজ এলাকা থেকে মহানগর বিএনপির নেতৃবৃন্দদের নেতৃত্বে এ কালো পতাকার মিছিল বের করে মিছিলটি নথুল্লাবাদ এলাকায় গিয়ে শেষ করে।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন সদ্য কারাভোগকারী বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খাঁন ফারুক, মহানগর বিএনপি সদস্য আব্দুল হালিম মৃধা, মহানগর বিএনপি সদস্য সাইফুল আনাম বিপুু, মহানগর বিএনপি সদস্য ও সাবেক মহানগর ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন, সদ্য কারামুক্ত মহানগর ছাত্রদল আহবায়ক এ্যাড. রেজাউল করীম রনিসহ বিএনপি ও দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের ওয়ার্ড নেতৃবৃন্দ।

এরপূর্বে কেন্দ্রীয় কর্মসূচি কালো পতাকার মিছিল নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে সদররোডস্থ দলীয় কার্যালয়ে আসার পূর্বেই মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুর রহমানের নেতেৃত্বে অতিরিক্ত পুলিশ অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের চারপাশসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়েন করার কারণে মহানগর বিএনপির নেতৃবৃন্দ সময় ও স্থান পরিবর্তন করে কেন্দ্রীয় কর্মসূচি পালন করে।

আটককৃতদের বিষয় জানতে চাইলে পুলিশ জানায়- তাদেরকে পুরানো মামলা থাকার কারনে আটক করা হয়েছে।

নগরীতে হঠাৎ করে অতিরিক্ত পুলিশ অবস্থান নেওয়ার বিষয় জানতে চাইলে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ফজলুর রহমান বলেন, নগরীতে যেকোন ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা এড়াতে সারা শহরে আমাদের পুলিশ বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com