বৃহস্পতিবার, ১০:০৪ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়ার নিরাপত্তা বাহিনীর প্রধানকে অপহরণ ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

বাংলার জনগণ এদেশে আওয়ামী লীগকে দেখতে চায় না : আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ১১ বার পঠিত

কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ বলেছেন- এই স্বৈরাচার শেখ হাসিনার পতনের আন্দোলনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বুকের তাজা রক্ত রাজপথে ঢেলে দিয়ে খুনি হাসিনার হাত থেকে দেশকে রক্ষা করেছেন। আওয়ামী লীগ এদেশে একটি স্বৈরাচার, ফ্যাসিস্ট ও খুনির দল। বাংলার জনগণ আর এদেশে আওয়ামী লীগকে দেখতে চায় না। আমরা আওয়ামী লীগকে অবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করার দাবী জানাই।

আজ শনিবার (১৭ আগস্ট) বেলা ১১টায় নগরেীর অশ্বিনী কুমার টাউন হলে খুনি হাসিনাসহ সকল আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবীসহ স্বৈরাচারি হাসিনার পতনের আন্দোলনে শহীদ জাতীয় বীরদের স্মরণে স্বাধিনতা ফোরাম বরিশাল জেলা কমিটির আয়োজনে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

জেলা কমিটির আহবায়ক আলহাজ্ব নুরুল আমিনের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ। এখানে আরো উপস্থিত ছিলেন স্বাধিনতা ফোরামের সদস্য সচিব নাজমুস সাকিব, মহানগর বিএনপি সাবেক সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবীর জাহিদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, সাবেক বরিশাল জেলা দক্ষিন বিএনপির সদস্য সচিব এ্যাড. আকতার হোসেন মেবুল, মহানগর কৃষকদল সদস্য সচিব সাঈদ তালুকদার, কোতয়ালী বিএনপি যুগ্ম আহবায়ক আলহাজ্ব মন্টু খান, আব্দুস ছালাম রাঢ়ি, মহানগর ভারপ্রাপ্ত যুবদল সভাপতি মাকসুদুর রহমান মাকসুদ, জেলা ছাত্রদল সহ-সভাপতি এ্যাড. তারেক আল ইমরানসহ বিভিন্ন বরিশাল সদর উপজেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহর নেতৃত্বে নগরীতে একটি মিছিল বেড় হয় মিছিল বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় টাউন হল চত্বরে এসে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com