শনিবার, ০৬:২২ পূর্বাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বর্ণাঢ্য আয়োজনে বরিশালে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ৭৩ বার পঠিত
????????????????????????????????????

শিক্ষা-শান্তি-প্রগতি এই দলীয় শ্লোগান নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্ধোধন আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি সহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বরিশাল মহানগর ও জেলা ছাত্রলীগ।

আজ বুধবার (৪ জানুয়ারি) বেলা ১২ টায় নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আৗয়ামী লীগ দলীয় কার্যলয়ের সম্মুখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্রলীগের সভাপতি রইজ আহম্মেদ মান্নার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস,বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড, এ.কে এম জাহাঙ্গীর হোসাইন, মহানগরের সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,সহ-সভাপতি এ্যাড, আফজালুল করিম প্রমুখ।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন বিসিসি প্যানেল মেয়র ও বরিশাল আইনজীবী সমিতি সাধারন সম্পাদক এ্যাড, রফিকুল ইসলাম খোকন,মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক হাসান মাহমুদ বাবু,বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ রাজ্জাক সহ মহানগর ও জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস বলেন, বাংলার মাঠিতে জাতিরজনক বঙ্গবন্ধুকে জিয়া-মোস্তাকরা হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শ এদেশ থেকে হত্যা করতে পারেনি ওই ঘাতকের সদস্যরা।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু যে, সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন দেখেছিল সেই স্বপ্ন ঘাতকরা পুরন করতে দেয়নি। কিন্ত স্বপ্ন এখন পুরন করছেন তারই সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ দলীয় নেতা কর্মী ও ছাত্রলীগ নেতৃবৃন্দদের সাথে নিয়ে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী সহ র‌্যালির উদ্ধোধন করেন।

এরপরই দীর্ঘদিন পর মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে বরিশালে একটি সু-শৃঙ্খল বরিশাল নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি বেড় করে।

এসময় মহানগর ও জেলা ছাত্রলীগের স্ব স্ব ইউনিটের নেতৃবৃন্দ সারিব্ধভাবে শহর প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ে এসে শেষ করে।

এরপূর্বে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর রাতের প্রথম প্রহরে দলীয় কার্যলয়ে বঙ্গবন্ধু ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের মুর‌্যালে পূস্পার্ঘ অর্পন করে মহানগর ও জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে মুসলিম গোরস্তানে শহীদ জননী মুক্তিযোদ্ধা শাহানারা আব্দুল্লাহর কবর জিয়ারত করে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যলয় সহ নগরীর বিবির পুকুরপাড় আলোকসজ্জা করা সহ বিভিন্ন সড়কে ফেস্টুন ও রং-বেরংয়ের পতাকা উত্তোলন করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com