রবিবার, ১১:৪০ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশালে বিএনপি থেকে আজীবন বহিষ্কৃত রূপনের বিরুদ্ধে বিক্ষোভ

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৪৮ বার পঠিত

বরিশালে বিএনপি থেকে আজীবন বহিষ্কৃত ও বিসিসি নির্বাচনে পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল আহসান রূপনের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করেছে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। সিটি নির্বাচনের প্রাক্কালে বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনের বিরুদ্ধে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষাবলম্বন করার অভিযোগ তোলার প্রতিবাদে এই বিক্ষোভ করেন তারা।

বুধবার দুপুর ১২টায় নগরীর সদর রোড বিএনপি কার্যালয় চত্বরে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা ছাত্রদলের সহসভাপতি সবুজ আকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা (দক্ষিণ) বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুশফিকুল হাসান মাসুম, জেলা (দক্ষিণ) যুবদলের সহ সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম কিরন, সহ সাংগঠনিক সম্পাদক সাকলাইন মোস্তাক ও মহানগর ছাত্রদলের সহসভাপতি আবদুল কাদের লিয়নসহ অন্যান্যরা।
বক্তারা সিটি নির্বাচনের প্রাক্কালে বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনের বিরুদ্ধে রূপনের অপপ্রচারের তীব্র প্রতিবাদে এবং ধিক্কার জানান। বিএনপি থেকে আজীবন বহিষ্কৃত রূপনকে বরিশালে অবাঞ্চিত ঘোষণা করেন তারা। সমাবেশ শেষে রূপনের একটি কুশপুত্তলিকা দাহ করেন নেতাকর্মীরা।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com