রবিবার, ০১:৩৩ পূর্বাহ্ন, ০৬ অক্টোবর ২০২৪, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ সরকারি অর্থ অপচয় করতে চাই না: অর্থ উপদেষ্টা সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম গ্রেফতার সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : নারীসহ ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী সন্ত্রাসী সংগঠনের তালিকা থেকে তালিবানকে বাদ দিলো রাশিয়া ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি

বরিশালে ফিল্মী স্টাইলে ঘর ভাংচুর, বৃদ্ধ নারীকে মারধর

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২১ বার পঠিত

বরিশালে ফিল্মী স্টাইলে ঘর ভাংচুর,(এক’শো) পাঁচ বছর বয়সী বৃদ্ধ নারীকে মারধর ও জমি দখল করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেন, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক, তিনি বলেন, জমি সংক্রান্ত একটা মামলা দায়ের করা হয়েছে, মামলাটি সাব ইন্সপেক্টর মোঃ রাহাতুল তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

মামলা সূত্রে জানা যায়, বরিশাল সদর উপজেলা চরমোনাই ইউনিয়ন ৭নং ওয়ার্ড চরহোগল গ্রাম- জেএল নং-৭০, মৌজা-এস.এ খতিয়ান নং-৫১৪, এস.এ দাগ নং-৪৬৫৩, ৪৭১১, ৪৭১৪, ৪৭১৫, ৪৭১৯, ৪৭২২, ৪৭২৪, ৪৭২৫, (৩২ শতাংশ) জমিতে মরিয়ম বেগম, ওহাতনেছা গংরা বসবাস করে আসছেন।

গত শুক্রবার (৫ জুলাই) দুপুর ১১: টার সময় পূর্বের পরিকল্পিত ভাবে,মোঃ তোফাজ্জেল গাজী (৬০), পিতা-মৃত রকমান গাজী,শাহিন গাজী (৪০), পিতা-সাইদুল রহমান গাজী, আল আমিন গাজী (৪০), পিতা-মৃত মোজাম্মেল গাজী, মোঃ ফয়সাল গাজী (৩০), পিতা-মোঃ তোফাজ্জেল গাজী,মজলু গাজী (৬৫), বজলু গাজী (৬০),ফজলু গাজী (৫০), সর্ব পিতা-মৃত মোহন গাজী, মাহবুব গাজী (৪০),মোঃ মামুন গাজী (৩৫), পিতা-মোসলেম গাজী, রেজাউল গাজী (২৮), পিতা-মোঃ তোফাজ্জেল গাজী, নিলুফা বেগম (৫০), স্বামী- মোঃ বজলু গাজী, নুর জাহান বেগম (৬০), স্বামী- সাইদুল রহমান গাজী, মিজান মাঝি (৪০), পিতা-মোতলেব মাঝি, শাহ আলমসহ অজ্ঞাত ৮/১০ জন মিলে ফিল্মী স্টাইলে জোর পূর্বক জমি দখল নেওয়ার জন্য দীর্ঘ দিন যাবৎ চেষ্টা ও বৃদ্ধ নারীকে মারধর করেন।

এসময় আহত মরিয়ম বেগম এবং ওহাতনেছাসহ তিনজনকে দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে মারধর ও টানাহেঁচড়া ও শ্লীলতাহানি ঘটনা ঘটায়। আহতদের ডাক চিৎকার শুনে ঘটনা স্থানে স্থানীয়রা ছুটে আসলে প্রতিপক্ষরা স্বর্নের চেইন, নগদ ৫০,০০০/ (পঞ্চাশ হাজার) টাকা নিয়া যায়। এবং জীবননাশের হুমকি প্রদান করেন।

মামলার বাদী মমতাজ বেগম জানান, এই জমি নিয়ে আমাদের বিরুদ্ধে মোঃ তোফাজ্জেল গাজী বাদী হয়ে বিজ্ঞ আদালতে এমপি মামলা নং- ১৮৮/২০২৪, দায়ের করেন। মামলাটি বিজ্ঞ আদালতে চলমান আছে। কিন্তু আমাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা করে আবার মোঃ তোফাজ্জেল গাজী গংরা বিজ্ঞ আদালতকে বৃদ্ধ আঙ্গুল দেখিয়ে জোরপূর্বক ঘর ভাংচুর, নগর টাকা ও স্বর্ণলংকার লুটপাট, করছেন। আমরা পুলিশ প্রশাসনের কাছে দু-হাত জোর করে বলছি,আমাদের ওপর হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর বিচার দাবি করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com