শনিবার, ০১:৪৬ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশালে আর্মড পুলিশের অভিযানে ২ মাদক ব্যাবসায়ী আটক

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৫ বার পঠিত

বরিশালে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে ৫ কেজি গাঁজা ও প্রাইভেটকার সহ ২ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার মিরপুর এলাকার মৃত দুদু সরকারের ছেলে মোঃ শিমুল সরকার (৩০) এবং মুন্সীগঞ্জ জেলার বালাসুর পূর্ব বাগাঙ্গা এলাকার আলী আকবর তালুকদারের ছেলে মোঃ আফজাল হোসেন(৩৮)

বুধবার (১৫ ফেব্রয়ারি) বেলা ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত ডিআইজি মোয়াজ্জেম হোসেন ভূঞা এ তথ্য জানিয়েছেন।

১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত ডিআইজি মোয়াজ্জেম হোসেন ভূঞা জানান,১৪ ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শাহ মোঃ ফয়সাল আহমেদ এর নেতৃত্বে এসআই মোঃ হানিফ সিকদার সঙ্গীয় ফোর্স এর সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল এয়ারপোর্ট থানাধীন উত্তর রহমতপুর ব্রীজের উত্তর পার্শ্বের পাশে থাকা দুই ব্যাক্তি ও একটি সাদা রং এর প্রাইভেটকার আটক করে (যাহার রেজিঃ নং- ঢাকা মোট্রো ঘ- ৩৩- ৬২৫৮)।

এ সময় আসামীদের ও প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের সামনের ২ (দুই) চাকার প্লাষ্টিকের প্রটেক্টরের মধ্যে হইতে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় খাকী কস্টেপ দ্বারা পেচানো ০৫ পোটলা গাঁজা, যাহার প্রতিটি পোটলার ওজন ১ কেজি করে মোট ০৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা।

 

এসময় তিনি আরও জানান, আটক আসামীরা পরস্পর যোগ সাজসে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদকদ্রব্যের ব্যবসা করিয়া আসতেছে বলে জানাগেছে।

 

১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত ডিআইজি মোয়াজ্জেম হোসেন ভূঞা জানান,আটক আসামীদের আদালতে প্রেরন করা হবে।

 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন,১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার নাসরিন জাহান, সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান চৌধুরী, সহকারী পুলিশ সুপার উজ্জ্বল কুমার দে,পুলিশ পরিদর্শক শাহ মোঃ ফয়সাল আহমেদ সহ ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com