মঙ্গলবার, ০৫:১৪ পূর্বাহ্ন, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

পিরোজপুরে রেমালের তাণ্ডবে মৃত্যু ৫

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত

পিরোজপুরে ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তাদের মধ্যে গাছচাপায় তিনজন ও পানিতে ডুবে দু’জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাতে পিরোজপুর জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাহেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গাছের নিচে চাপা পড়ে পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নে জাকির হোসেন (৫৫), তেলিখালী ইউনিয়নে মাজেদা বেগম ও ইন্দুরকানী উপজেলায় চানবরু বেগমের (৭৫) মৃত্যু হয়। এছাড়া পানিতে ডুবে মৃত্যু হয়েছে ভাণ্ডারিয়া পৌরশহর এলাকায় দিহান (৩) নামে এক শিশুর ও পিরোজপুর সদর উপজেলার ঝাটকাঠি একালায় মো: হাসান নামে এক যুবক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com