শনিবার, ০৮:৪৪ পূর্বাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

পটুয়াখালীতে নারী কাউন্সিলরের মামলায় বিএনপি নেতা কারাগারে

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৬৯ বার পঠিত

পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের অভিযোগে মনিরুল ইসলাম সুজন বেপারী (৪৭) নামে এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে শহরের পিডিএস মাঠ সংলগ্ন নিজ বাসা থেকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গত ৩ জানুয়ারি পৌর এলাকার ৭-৮-৯ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নাজিরা ইসলাম রিয়া সদর থানায় লিখিত অভিযোগ করেন।

গ্রেফতার সুজন মৃত বজলুল হক ফকু বেপারীর ছেলে। তিনি পটুয়াখালী পৌর এলাকার ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অভিযোগ ও মামলায় বাদী বলেন, নতুন বছরের প্রথমদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে শুভেচ্ছা সংক্রান্ত বেশ কিছু ব্যানার স্থাপন করেন কাউন্সিলর নাজিরা ইসলাম রিয়া। পৌর এলাকার ৭নং ওয়ার্ডের শ্মশানের সামনে স্থাপনকৃত ব্যানার ভাংচুর ও কুপিয়ে বিনষ্ট করে গ্রেফতারকৃত মনিরুল ইসলাম সুজন।

এছাড়াও সুজনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে। একই ঘটনায় নাসির তালুকদার নামে আরও এক ব্যক্তিকে অভিযুক্ত করেছেন বাদী।

অভিযোগ রয়েছে আটককৃত সুজন দীর্ঘদিন থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছেন। পটুয়াখালী সদর থানার এসআই হিরন মোল্লা বলেন, বেশ কয়েকটি অভিযোগে সুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com