শুক্রবার, ০৭:২১ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ বার পঠিত

বরিশালের গৌরনদীতে একটি বাড়িতে হামলা চালিয়ে রামদা দিয়ে মাথায় কুপিয়ে শুকুরন বেগম (৫০) নামে এক নারীকে খুন করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে।

গরুর ঘাসকাটার ঘটনা কেন্দ্র করে হামলাকারীরা কুপিয়ে ও পিটিয়ে ৩ নারীসহ ৫ জনকে আহত ও একটি বসতঘর ব্যাপক ভাঙচুর করেছে।

বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে দুলাল বয়াতির বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় দুলাল বয়াতির স্ত্রী শিল্পী বেগম (৪০), বোন মিনার বেগম (৪০), ছেলে আবু হানিফ বয়াতি (২২), মেয়ে স্কুলছাত্রী মনিকা বেগমকে (১৫) গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  নিহত শুকুরন উপজেলার বংকুরা গ্রারেম হারুন তালুকদারের স্ত্রী ও দুলাল বয়াতির বোন।

নিহতের স্বজন ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বংকুরা গ্রারেম সৌদি প্রবাসী বারেক বেপারির জমির ঘাস কেটে নেওয়ার অপবাদে মঙ্গলবার সকালে দুলাল বয়াতি ও তার বোন শুকুরন বেগমের সঙ্গে বারেকের স্ত্রী রিনা বেগমের ঝগড়া হয়। এর জের ধরে রিনা বেগম মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ির পাশে দুলাল বয়াতিকে পেয়ে জুতাপেটা করে।

এ সয়ম উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ক্ষিপ্ত হয়ে রিনা বেগম প্রতিশোধ নেওয়ার জন্য তার (রিনা) মেয়ে জামাতা গৌরনদীর আশোকাঠিস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোডে আশা ডায়াগনস্টিক সেন্টারের পার্টনার ও যুবলীগকর্মী নাসির কাজীকে খবর দেয়। মেয়ে জামাতা নাসির কাজী ও তার ব্যবসায়িক পার্টনার উপজেলা ছাত্রলীগের নেতা শজিবুর রহমান জিয়ার নেতৃত্বে ২০-২৫ ক্যাডার রামদা ও লোহার রড নিয়ে  বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বংকুরা গ্রামে দুলাল বয়াতির বাড়িতে হামলা চালায়।

এ সময় হামলাকারীরা দুলালের বোন শুকুরন বেগম (৫০), মিনার বেগম (৪০), স্ত্রী শিল্পী বেগম (৪০), ছেলে আবু হানিফ বয়াতি (২২), মেয়ে স্কুলছাত্রী মনিকা বেগমসহ (১৫) ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় দুলাল বয়াতির বসতঘর ব্যাপক ভাঙচুর করে তারা।

আহতদের রাত ৮টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাথায় মারাত্মক জখমী শুকুরন বেগমকে মৃত ঘোষণা করেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া জানান, এ হামলার ঘটনার সঙ্গে আমাদের দলের কোনো নেতাকর্মী জড়িত নায়। একটি কুচক্রী মহল আমাদের দলের ভাবমূর্তি নষ্ট করার জন্য এ অপপ্রচার চালাচ্ছে।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে নিহত শুকুরন বেগমের লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসে। এরপর ময়নাতদন্তের জন্য শুকুরনের লাশ আজ বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের ভাতিজা আবু হানিফ বয়াতি বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com