মঙ্গলবার, ১১:১৯ পূর্বাহ্ন, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

দৌলতখানে পরীক্ষা ভালো না হওয়ায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১৪ বার পঠিত

ভোলার দৌলতখানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক এইচএসসি পরীক্ষার্থী। মৃত পরীক্ষার্থীর নাম জোবায়ের রহমান জিতু। সে দৌলতখান সরকারি আবু আবদুল্লাহ কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

শুক্রবার (৫ জুলাই) উপজেলার চরখলিফা ইউনিয়নে এ ঘটনা ঘটে। সে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃধা বাড়ির জসিম মাস্টারের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৪ জুলাই) পরীক্ষা ভালো না হওয়ায় পরিবারের সঙ্গে কথাকাটাকাটির জেরে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

জিতুর বাবা জসিম উদ্দিন বলেন, সকালে আমি বাসা থেকে বের হই। কিন্তু বেলা সাড়ে ১১টার দিকে শুনতে পাই আমার বাবাটা আমার ঘরের আড়ার সঙ্গে তার ছোট বোনের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমার আর কেউ রইল না। আমি সব হারিয়েছি।

পরিবারের সদস্য আলাউদ্দিন মৃধা বলেন, বেলা সাড়ে এগারোটার সময় জিতু খাবার খোঁজে। তার মা রান্নাঘর থেকে খাবার আনতে গেলে এই সুযোগে সে বোনের ওড়না নিয়ে ঘরের পাটাতনের ওপরে গিয়ে গলায় ফাঁস দেয়। খাবার এনে তাকে না পেয়ে খোঁজ করতে গিয়ে দেখে সে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে।

দৌলতখান থানার ওসি সত্য রঞ্জন খাসকেল বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে এসআই নজরুল ইসলামকে পাঠান হয়। জানা গেছে, ছেলেটির অনেক আগে থেকেই সামান্য মানসিক সমস্যা আছে। নিয়মিত এজন্য তাকে ডাক্তার দেখানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরীক্ষা খারাপ হওয়ায় পরিবারের সঙ্গে তার মনোমালিন্য হয়। সেই অভিমান থেকেই সে আত্মহত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com